1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

পীরগঞ্জে বন্যায় পানিবন্দি পরিবারের মাঝে চাউল বিতরণ

সরওয়ার জাহান, ভ্রাম্মমান প্রতিনিধি পীরগঞ্জ (রংপুর) ঃ
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৭ বার পঠিত

পীরগঞ্জে বন্যার্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ সহায়তা হিসেবে চাউল বিতরণ করা হয়েছে। গতকাল রোববার উপজেলার চতরা ইউনিয়নের সর্বাধিক ক্ষতিগ্রস্থ ৩ টি ওয়ার্ডের ৬ শতাধিক পরিবারের মাঝে ওই চাউল বিতরণ করা হয়।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা প্রতিবন্ধি বিসয়ক কর্মকর্তা- মাসুদ রানা, চতরা ইউপির চেয়ারম্যান-এনামুল হক শাহীন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহকারী অধ্যাপক হাসান আলী, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জিয়াউর রহমান জিয়া,সংশ্লিষ্ট ওয়ার্ডের সদস্য নুর মোহাম্মদ গোল্লাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, ২৪ রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী অসহায় বন্যার্ত পরিবারের জন্য জরুরী ভিত্তিতে সহায়তা দেয়ার জন্য ৩৮ মে:টন চাউল,শুকনো খাবার এবং নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন। আজ (গতকাল) রোববার থেকে ওই চাউল অগ্রাধিকার তালিকার ভিত্তিতে বিতরণ শুরু করা হয়েছে।

এ দিন চতরা ইউপির ৬ শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল পৃথক ৬ টি কেন্দ্র থেকে বিতরণ করা হয় । পানি বন্দি প্রতিটি অসহায় বন্যার্ত পরিবারকে এ খাদ্য সহায়াতা দেয়া হবে। স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি সাংবাদিকদের বলেছেন, পীরগঞ্জে বন্যায় যাদের ঘর ভেঙ্গে গেছে তাদেরকে ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দেওয়া হবে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451