1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশে বেড়েছে করোনায় মৃত্যু ও আক্রান্ত দূর্গাপুজায় ৬ দিন বন্ধের পর হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি শুরু ঈশ্বরদী’র নুরুন্নাহারের ২কোটি ৫৮ লক্ষ টাকার ব্যাংক ঋণে অনিয়মের অভিযোগ নির্বাচনে অংশ নেয়ার আগেই হেরে যায় বিএনপি : ওবায়দুল কাদের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইন সংশোধন করতে হবে ঝিনাইদহে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান এর ৪৯ তম শাহাদাত বার্ষিকী পালন ইরফান ও দেহরক্ষী জাহিদ রিমান্ডে ভারতে সুস্থতায় স্বস্তি মিললেও ভোগাচ্ছে প্রাণহানি মাগুরার ছাত্রলীগ নেতা রাজনের খুনিদের দ্রুত বিচারের দাবীতে মানবন্ধন গ্যাস সিলেন্ডার ও দাহ্য পদার্থের রমরমা বাণিজ্য

তানোরে চোরায় ল্যাপটপ মনিটর মালামালসহ গ্রেপ্তার ৪

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি (নওগাঁ) :
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১০ বার পঠিত

রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্যকমপে¬ক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরির ঘটনায় মালামালসহ ৪জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এঘটনায় তানোর থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।গত শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে চোরায় মালামালসহ চারজন কে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেন ওসি।

তিনি আরো জানান আজ (৪ অক্টোবর) রোববার দুপুরের দিকে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত (৩ অক্টোবর) শনিবার রাতে তানোর টু চাপড়ার ও কারিগরি কলেজের উত্তরে মুল রাস্তা সংলগ্ন ইসলামিয়া হোটেলে অভিযান চালিয়ে চোরায় হওয়া একটি ল্যাপটপ, একটি টিভি মনিটর, একটি সাউন্ড বক্স এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করে হোটেল বাড়ি মালিক আলমসহ বাকিদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর এলাকার আমশো তাঁতিয়ালপাড়া মহল্লার মনছুর মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (২১), একই এলাকার সৈয়দ আলী মন্ডলের ছেলে ফজলু আলী (৩১), গুবিরপাড়া মহল্লার মৃত পরাণ সরদারের ছেলে ইসলামিয়া হোটেলের মালিক আলম আলী (৩৭) এবং ধানতৈড় পশ্চিমপাড়া মহল্লার আব্দুর করিমের ছেলে হোসেন আলী মন্ডল (২৬)।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, (৩ অক্টোবর) শনিবার সন্ধ্যায় তানোর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের কুষ্ঠ ও যক্ষা বিভাগের সহকারী মাহাবুব আলমের সরকারি কোয়ার্টারের জানালার গ্রিল কেটে মালামাল চুরি করে আশরাফুর ও ফজলু। পরে তারা ওই মালামাল গুলো আলম ও হোসেনের কাছে বিক্রি করেন।

এঘটনায় উপজেলা স্বাস্থ্যকমপে¬ক্সের কুষ্ঠ ও যক্ষা বিভাগের সহকারী মাহাবুব আলম রাতেই তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর রাতেই পুলিশের একটি দল অভিযান চালিয়ে চারজনকে আটকের পর তাদের কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করেন । মাহাবুব আলমের দেয়া অভিযোগটি থানায় মামলা হিসেবে রেকর্ড করে ওই মামলায় আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451