1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশে বেড়েছে করোনায় মৃত্যু ও আক্রান্ত দূর্গাপুজায় ৬ দিন বন্ধের পর হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি শুরু ঈশ্বরদী’র নুরুন্নাহারের ২কোটি ৫৮ লক্ষ টাকার ব্যাংক ঋণে অনিয়মের অভিযোগ নির্বাচনে অংশ নেয়ার আগেই হেরে যায় বিএনপি : ওবায়দুল কাদের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইন সংশোধন করতে হবে ঝিনাইদহে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান এর ৪৯ তম শাহাদাত বার্ষিকী পালন ইরফান ও দেহরক্ষী জাহিদ রিমান্ডে ভারতে সুস্থতায় স্বস্তি মিললেও ভোগাচ্ছে প্রাণহানি মাগুরার ছাত্রলীগ নেতা রাজনের খুনিদের দ্রুত বিচারের দাবীতে মানবন্ধন গ্যাস সিলেন্ডার ও দাহ্য পদার্থের রমরমা বাণিজ্য

মান্দা উপজেলা উপ-নির্বাচনে প্রতিক বরাদ্দ

এম এম হারুন আল রশীদ হীরা, মান্দা প্রতিনিধি (নওগাঁ) :
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৮ বার পঠিত

নওগাঁর মান্দা উপজেলা পরিষদের উপনির্বাচনে দলীয় প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। রোববার উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মধ্যে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মকে কে ধানের শীষ এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হককে নৌকা প্রতিক বরাদ্দ দেয়া হয়। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা ও উপনির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটানিং কর্মকর্তা মাহমুদ হাসান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচন অফিস কার্যালয় সুত্রে জানা গেছে, আগামী ২০ অক্টোবর মান্দা উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে একজন মনোনয়নপত্র উত্তোলন করেছিলেন। তবে স্বতন্ত্র প্রার্থী আহসান হাবীব মনোনয়নপত্র জমা না দেয়ায় আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটানিং কর্মকর্তা আবদুর রশিদ বলেন, প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারণা আরম্ভ হয়ে গেছে। প্রত্যেকদিন দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রচার-প্রচারণা চলবে। প্রার্থীরা যাতে আচরনবিধি লঙ্ঘণ করতে না পারে সেদিকে সার্বক্ষনিক নজরদারি করা হবে।

প্রসঙ্গত গত ৬ জুলাই মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা যান। এরপর পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451