1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসায় ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৬ বার পঠিত

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার। গতকাল রোববার সন্ধ্যায় মিজমিজি পাইনাদী নতুন মহল্লা এলাকায় অবস্থিত মারকাযুল কোরআন কওমী মাদরাসা ও লিল্লাহ বোডিংয়ে এ ঘটনা ঘটে। পুলিশ মাদ্রাসার শিক্ষক শহিদুল্লাহ (৪৫)’কে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এর আগেও ঐ শিক্ষক কর্তৃক একই মাদরাসার আরও ছাত্র বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।

বলাৎকারের শিকার ১১ বছরের ঐ মাদরাসা ছাত্রের পরিবার জানায়, গত ১৫’দিন ধরে ঘুমের ও ব্যাথার ঔষধ খাইয়ে মাদরাসার শিক্ষক শহিদুল্লাহ ছাত্রটিকে বলাৎকার করে আসছে। ব্যাথা কমাতে ছাত্রটিকে ব্যাথার ঔষধও সেবন করায় ঐ শিক্ষক। ঐ ছাত্রটি মাদরাসা থেকে বাসায় চলে যেতে চাইলে তাকে ভয়-ভীতি দেখায় ঐ শিক্ষক।

পরে গতকাল রোববার সুযোগ পেয়ে ঐ ছাত্র মাদরাসা থেকে পালিয়ে বাসায় গিয়ে অভিভাবকদের বিষয়টি জানায়। এলাকাবাসী জানায়, এর আগেও ঐ শিক্ষক এক ছাত্রকে বলাৎকার করে। পরে বিষয়টি মাদরাসা প্রধানের সহায়তায় ধামাচাপা দেওয়া হয়। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল জানান, অভিযুক্ত মাদ্রাসার শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451