1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

পরিকল্পিত শহর গড়তে চান – আকতার হোসেন বাদল

জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর প্রতিনিধি (নীলফামারী) ঃ
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৮ বার পঠিত

আসন্ন সৈয়দপুর পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে চান সৈয়দপুর উপজেলা আওয়ামি লীগের সভাপতি, সাবেক মেয়র আকতার হোসেন বাদল। গতকাল তার নতুন বাবুপাড়ার বাসভবনে আলাপকালে তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার প্রতীক নিয়ে আসন্ন নির্বাচনে ভোট যুদ্ধে অংশ নিতে চান। নৌকার প্রতীকে অংশ নিলে আসন্ন নির্বাচনে বিজয় সুনিশ্চিত।

আর বিজয় পেলে সৈয়দপুর বাসির শতভাগ নাগরিকসুবিধা নিশ্চিত সহ পরিকল্পিত ও স্বপ্নের শহর গড়ে তুলবেন। একই সাথে নানাবিধ জটিলতায় পিছিয়ে পড়া জনগোষ্ঠির মানুষিক পরিবর্তনে কাজ করবেন বলেও জানান। তিনি বলেন, যেসব বাস্তুহারা পরিবার রেলের জমিতে বসবাস করছেন তাদের বসবাসের জমিটুকু মালিকানায় রুপান্তরিত করবেন।

উন্নতমানের রাস্তাঘাট ও পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা করবেন। যাতে করে ভারী বর্ষন হলেও শহরবাসিকে জলাবদ্ধতার কবলে পড়তে না হয়। তিনি বলেন মেয়র থাকাকালীন সময়ে তিনি লাইটের শহরে পরিণত করেছেন সৈয়দপুরকে। শহর ও ওলি-গলির চলাচলের পথ উন্নত করেছেন। একই সাথে একটি আধুনিক সবজি বাজার উপহার দিয়েছেন সৈয়দপুর বাসীকে।

আকতার হোসেন বাদল বলেন গত ২০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৈয়দপুরের উন্নয়নে কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। কিন্তু সিকি ভাগও উন্নয়ন হয়নি সৈয়দপুরের। গত ৪ দিনের ভারী বর্ষনে সৈয়দপুরের প্রধান সড়কসহ পাড়া মহল¬ার প্রায় শতাধিক ঘরবাড়ি তলিয়ে যায় পানির নিচে। এ বর্ষনে শহরের ৮নং ওয়ার্ডে বসবাসরত সাংবাদিক খোকনের বাড়িও তলিয়ে যায় ৫ ফিট পানির নিচে। প্রধানমন্ত্রীর দেওয়া অর্থে নিজ স্বার্থ হাসিল হলেও সৈয়দপুরবাসির ভাগ্যের চাকা ঘোরেনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি তাকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দেন তাহলে তার হাতকে শক্তিশালি করতে সৈয়দপুরবাসির উন্নয়নে আমৃত্য কাজ করে যাবেন। এজন্য তিনি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন।

খোজ নিয়ে জানা জায় একমাত্র আকতার হোসেন বাদলই দেশ স্বাধীনের পর থেকে আওয়ামী রাজনীতির আদর্শ শক্ত হাতে আকড়ে ধরেছেন। আওয়ামী মটর শ্রমিক লীগের সভাপতির পদ ধরে রেখেছেন প্রায় তিন যুগ থেকে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে ধারণ করেই রাজপথে রয়েছেন তিনি।

জেল জুলুম ও অত্যাচারিত হয়েছেন বছরের পর বছর। কিন্তু শেখ মুজিবুর রহমানের আদর্শ মুছে ফেলতে পারেনি কোনো অপশক্তি। সৈয়দপুর আওয়ামী লীগের দলীয় কুন্দল থেকে বের করে সকলকে শেখ মুজিবের আদর্শের সৈনিকে রুপান্তিরিত করে তিনি নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

বর্তমানে তিনি সবচেয়ে জনপ্রিয় মুখ এবং আওয়ামী পরিবারের সন্তান হিসেবে নৌকা প্রতীকে মনোনয়ন পেতে সবচেয়ে এগিয়ে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন বাদল। ভোটাররা এই ত্যাগি নেতাকে নৌকার প্রতীকে মনোনয়ন দিতে প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451