1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ‘নিজের বলার একটা গ্রুপ ফাউন্ডেশন’র হাজারতম দিন উদযাপন সাতক্ষীরার কলারোয়ায় জিকেবিএসপি’র ২ দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ উদ্বোধন বান্দরবান সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস-২০২০ পালিত ঝালকাঠিতে ৯০হাজার শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানো হবে দক্ষিন বঙ্গের গণমানুষের মুখপাত্র লোকসমাজ – সুমিত আদিবাসী উরাও জনগোষ্ঠীর উপর গবেষণার ফলাফল নিয়ে সংবাদ সম্মেলন তালায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় কন্যা শিশু দিবস পালিত হয়েছে বালিয়াকান্দিতে উপজেলা আইন শৃংখলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা মাগুরায় জাতীয় কন্যা শিশু দিবসে আলোচনা সভা

চুয়াডাঙ্গায় নার্স ও শিশুসহ ৬ করোনায় আক্রান্ত।। লকডাউন ঘোষনা

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৬৬ বার পঠিত

চুয়াডাঙ্গায় আজ (২৩/০৪/২০) বৃহস্পতিবার একদিনে এক সিনিয়ার স্টাফ নার্স ও শিশুসহ ৬ ছয়জন করােনা শনাক্ত হওয়ায় জেলাজুড়ে লকডাউন ঘোষনা করে গণবিজ্ঞপ্তি জারি করেছেন জেলা প্রশাসক মাে . নজরুল ইসলাম সরকার। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টা থেকেই এই ঘােষণা কার্যকর হবে । করােনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি মােকাবিলায় চুয়াডাঙ্গা জেলাকে লকডাউন ঘােষণা করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক।

আজ (২৩ এপ্রলি) বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন এএসএম মারুফ হাসান একদিনে ৬ জন করোনা আক্রান্ত রোগীর নাম পরিচয় প্রকাশ করলে এদিন দুপুরে জেলাকে লকডাউনের এই ঘােষণা দেন জেলা প্রশাসক মাে . নজরুল ইসলাম সরকার ।
জেলা প্রশাসক বলেন , গত ১৬ মার্চ প্রথম একজন করােনা শনাক্ত হলে তাঁকে আইসােলেশনে নিয়ে চিকিৎসা দিয়ে সুস্থ করা হয় ।

সম্মিলিতভাবে সকলের প্রচেষ্টায় চুয়াডাঙ্গা জেলাকে এত দিন করােনা ঝুঁকিমুক্ত রেখেছি। কিন্তু আজ একদিনে ছয়জন করােনা শনাক্ত হওয়ায় পরিবর্তিত পরিস্থিতিতে লকডাউন ঘােষণা করতে হচ্ছে।

এ বিষয়ে জেলা প্রশাসনের ঘোষিত গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে , লকডাউন চলাকালে চুয়াডাঙ্গা জেলার সঙ্গে পার্শ্ববর্তী জেলার সকল সীমান্ত এবং আন্তঃউপজেলা সীমান্তগুলােতে যানবাহন এবং ‘ মানুষের চলাচল নিষিদ্ধ করা হলাে । লকডাউন চলাকালিন সময় দকেউ ঢুকতে ও বের হতে পারবেন নাদ।

তবে জরুরি পরিষেবায় নিয়ােজিত যানবাহন , যেমন, রােগীবাহী গাড়ি, ওষুধ ও পণ্যবাহী গাড়ি, কৃষিপণ্য ও নিত্য প্রয়ােজনীয় দ্রব্য পরিবহনের গাড়ি লকডাউন ঘোষনার আওতামুক্ত থাকবে।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ঘোষিত করোনা সনাক্তকারি এক সিনিয়র স্টাফ নার্সসহ ৬ জন হলো, (১) শাকিল আহমেদ ( ২২ ) পিতা – জহুরুল হক, বটিয়াপাড়া, খাদিমপুর, আলমডাঙ্গা, (২) রিঙ্কি (২২) পিতা – রেজাউল হক হুচুকপাড়া, আলুকদিয়া, সদর, চুয়াডাঙ্গ, (৩) শিল্পী (৩২ ) স্বামী – বিপুল, গােপালনগর, খাদিমপুর, আলমডাঙ্গা, (৪) সবুজ (৩০) পিতা. মতিয়ার রহমান খাদিমপুর, আলমডাঙ্গা, (৫) খায়রুল (৫) পিতা. অমিল, শিয়ালমারী, খাদিমপুর, আলমডাঙ্গা, (৬) চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মেহেরুন্নেছা ( ৩৫ ) পিতা: আনােয়ার হােসেন, ডিঙ্গেদাহ, চুয়াডাঙ্গা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451