1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:২৭ অপরাহ্ন

খুলনা মেডিকেল ও করোনা হাসপাতাল বিভিন্ন চিকিৎসা সামগ্রী হস্তান্তর

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৮ বার পঠিত

করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে অক্সিজেন কনসানট্রেটর, মাস্ক, হ্যা- সেনিটাইজার, সাবান সহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও করোনা হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছে খুলনা মহানগর আওয়ামী লীগ।

আজ সোমবার দুপুর ১২টায় দলীয় কার্যালয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা এ সকল চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন। এসকল চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. সামছুল আহসান মাসুম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ও খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ, খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল আহাদ, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুন্সি মো. রেজা সেকেন্দার। এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ কামাল, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, মীর মো. বরকত আলী।

এসময়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে দাড় করাতে হলে স্বাস্থ্য সেবার মান নিশ্চিত করার কোন বিকল্প নেই। বাংলার প্রতিটি মানুষকে স্বাস্থ্য সেবার আওতায় আনার লক্ষ্যে আওয়ামী লীগের এই কার্যক্রম।

মানুষের ৫টি মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর জীবন উৎসর্গ করেছেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা বাঙালির দোড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দেয়ার সকল কর্মসূচি বাস্তবায়ন করছেন। এই কর্মসূচিকে সফল করতে দলীয় নেতাকর্মীসহ চিকিৎসকদের বিশেষ ভূমিকা রাখতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451