1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:০৮ পূর্বাহ্ন

নোয়াখালীতে নারী নিপীড়নের ঘটনার নিন্দা

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১০ বার পঠিত

বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী সেপ্টেম্বর মাসের শুরুর দিকে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে স্বামী পরিতাক্তা নারীকে বাবার বাড়িতে স্থানীয় কতিপয় সন্ত্রাসীদের হাতে মধ্যযোগীয় কায়দায় নির্যাতনের শিকার হয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে গতকাল বিষয়টির স্থিরচিত্র ছড়িয়ে পড়লে দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করে। বিবেকবান মানুষেরা বাকহারা হয়ে পড়ে, প্রতিদিন দেশব্যপী নারী নির্যাতনের যে ঘটনা প্রবাহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে তাতে দেশবাসীর সাথে আমরাও গভীর উদ্বিগ্ন।

সম্মিলিত সামাজিক আন্দোলন সাধারণ সম্পাদক সালেহ আহমেদ এক বিবৃতিতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের সংগঠিত মধ্যযোগীয়, পৈচাশিকতা, বর্বরতায় নারী নির্যাতনের ঘটনায় গভীর উদ্বেগ ও ঘটনার সাথে জড়িত বখাটে সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর শাস্তি বিধানের দাবি জানান।

বিবৃতিতে আরো বলা হয়, গণমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী ১ মাস পূর্বে সংগঠিত ঘটনার বিষয়ে এলাকার কোন মানুষ এগিয়ে না আসা ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কোন অভিযোগ দায়ের না হওয়ায় ঘটনা খুবই বেদনাদায়ক ও দুঃখজনক। ঘটনার গভীরতার বিষয়টি যেভাবে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে তাতে করে বুঝা যাচ্ছে ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীরা বেপরোয়া ও জনমানুষের জন্য বিপদজনক।

আমদের ধারনা এসকল সন্ত্রাসীরা সমাজের একশ্রেণীর গডফাদার দ্বারা নিয়ন্ত্রিত। এসকল গডফাদারা দেশের বিভিন্ন অঞ্চলে কোন না কোন রাজনৈতিক ছত্রছায়ায় শক্তিশালী হয়ে উঠছে, এদের বিরুদ্ধে জন সাধরণ কথা বলতে ভয় পায় এমনকি মানুষের স্বাভাবিক জীবন যাপন করাও আজ হুমকির মুখে।

আমরা মনেকরি নোয়াখালী বেগমগঞ্জের ঘটনা বিলম্বে হলেও জনসমক্ষে আসায় প্রশাসনের পক্ষ থেকে এই জঘন্য সন্ত্রাসবাদী ও আধীপত্যবাদীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন দ্রুততর হবে। সরকার ও প্রশাসনের কাছে আমাদের দাবি পাশাপাশি ক্ষতিগ্রস্থ নারী ও তার পরিবার পরিজনের নিরাপত্তা বিধান করবেন। এইসাথে সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর শাস্তি বিধানের দাবীও আমাদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451