1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

বাগেরহাটে ডাকাতির প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম, এলাকাবাসীর মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৪ বার পঠিত

বাগেরহাটের মোরেলগঞ্জে ডাকাতির প্রতিবাদ ও মামলা করার সন্দেহে থানা থেকে ফেরার পথে মোঃ জিয়া বক্স নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা।

এ ঘটনায় হামলাকারীদের আটককরে বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী বাজারে কয়েকশ এলাকাবাসী এই মানববন্ধনে অংশ নেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধিরাও মানববন্ধনে অংশ নিয়ে দ্রুত অপরাধিদের আটক করে বিচারের আওতায় আনার দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য দেন, চিংড়াখালী ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ সোহেল খান, সংরক্ষিত নারী ইউপি সদস্য জাহানারা বেগম, সাবেক ইউপি সদস্র আলম তাজ বেগম, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক হাওলাদার, আহত জিয়া বক্সের বাবা মোঃ মোশারেফ বক্স, ভাই কামরুল ইসলাম, জিয়ার মা, বোনসহ স্থানীয় অনেকে। বক্তারা বলেন, সম্প্র্রতি হাওয়া বেগমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ২৯ সেপ্টেম্বর মামলা করার জন্য হাওয়া বেগমের সাথে মোরেলেগঞ্জ থানায় যায় দিন মজুর জিয়া বক্স।

এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সালাম শিকদারের নির্দেশে রুমান শিকদার, সুমন শিকদার, রিপন বক্স, রাসেল হাওলাদার বাবুল হাওলাদার, মনির খানসহ কয়েকজন জিয়ার উপর হামলা করে। এসময় জিয়ার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কোপাই এবং পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। পরবর্তীতে জিয়াকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল, পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জিয়া এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় জিয়ার ভাই কামরুল ইসলাম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করলেও পুলিশ কেউকে আটক করেনি।এ

ঘটনায় স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী নিরাপত্তা হীনতায় ভুগছে। এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে অতিদ্র্রুত হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানান।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451