1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০২:১৩ পূর্বাহ্ন

রূপসায় আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার তিন আসামির রিমাণ্ড মঞ্জুর

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • আপডেট টাইম : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৮ বার পঠিত

রূপসা উপজেলার আইচগাতি গ্রাম থেকে দু’ টি দেশিয় তৈরি আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার তিন আসামীকে এক দিনের রিমাণ্ডের আদেশ দিয়েছে আদালত। মামলার তদন্ত কর্মকর্তার ৫দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুজ্জামান এরিমান্ড মঞ্জুর করেন। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আজ মঙ্গলবার কারাগার থেকে থানায় নেয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

গত সোমবার নির্ধারিত দিনে আসামি পক্ষের আইনজীবীরা রিমা- না-মঞ্জুরের আবেদন করে শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত এক দিনের রিমা- মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন, রূপসা উপজেলার হোসেনপুর গ্রামের মোঃ আব্দুর রউফ শেখ (৪২), তেরখাদা উপজেলার আজগড়া গ্রামের মো: ওমর শেখ (৪০) এবং বটিয়াঘাটা উপজেলার মোহাম্মদনগর গ্রামের মোঃ সুমন মৃধা (২৩) । রূপসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল¬া জাকির হোসেন বলেন, উদ্ধার হওয়া অস্ত্র ও গুলি আসামিরা কোথা থেকে সংগ্রহ করেছে? তাদের উদ্দেশ্য কি ছিল? তারা কি অস্ত্র ব্যবসায়ী? এসব প্রশ্নের উত্তর জানার পাশাপাশি অভিযুক্তদের অন্য সহযোগি থাকলে তাদের অবস্থান জেনে গ্রেফতার এবং ওই চক্রের হেফাজতে আরও অস্ত্র-গুলি থাকলে তা উদ্ধারের চেষ্টায় ওই তিন জনকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য আনা হবে।

উলে¬খ্য, গত ২৯ সেপ্টেম্বর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সদস্যরা উপজেলার আইচগাতী ইউনিয়নের বঙ্গবন্ধু কলেজ সংলগ্ন সড়কে অভিযান চালিয়ে দু’টি দেশি তৈরি পাইপগান ও তিন রাউ- বুলেটসহ আসামিদের গ্রেফতার করে। এঘটনায় ৩০ সেপ্টেম্বর অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451