1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৩:২৬ অপরাহ্ন

দীপ্ত টিভিতে নাটক ‘লাভ বাইটস‘

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৬ বার পঠিত

শুক্রবার। ছুটির রাত। এই ছুটির রাতেই দীপ্ত টেলিভিশন রাত ১১টা ০৫ মিনিটে আসছে নতুন সব একক নাটক নিয়ে। নাটকগুলোতে থাকছে তরুণ প্রজন্মের রম্য-রোমান্টিকতার সব গল্প। সে সব গল্পে আপনি কখনো আবেগে ভাসবেন তো কখনো আবার প্রাণ খুলে হাসবেন। জনপ্রিয় অভিনয়শিল্পী আর কুশলী নির্মাতাদের সমন্বয়ে শুক্রবারের ছুটির রাত হয়ে উঠবে গল্পের রাত।

এই সপ্তাহে ৯ অক্টোবর রাত ১১টা ০৫মিনিটে প্রচারিত হবে নতুন একক নাটক ‘লাভ বাইটস‘। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ, তাসনিয়া ফারিন, সাব্বির, অর্ণব। নওশীন ও নিলয়ের এক বছর দশ মাস দশ দিনের ভালোবাসার সম্পর্কের বিচ্ছেদ করে নিলয়। কিন্তু নওশীন তা মেনে নিতে পারে না। সম্পর্ক ঠিক করতে নওশীন সাহায্য নিতে যায় রেডিওর আর্যের।

আর্যে নওশীনকে প্রথম দেখেই ভালোবেসে ফেলে। আর্যে তাদের সম্পর্ক ঠিক করার পরার্মশ দিতে গিয়ে নানা রকমের উল্টাপাল্টা কাজ করে। আর্যে নওশীনকে বুঝাতে চায় নিলয় তাকে পছন্দ করে না, কিন্তু নওশীন নিলয়কেই ভালোবাসে। শেষ পর্যন্ত নওশীন কাকে ভালোবাসে? দেখতে চোখ রাখুন দীপ্ত টিভির ছুটির রাতের আজকের নাটকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451