1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৬:১৭ অপরাহ্ন

তানোরে ফিটলাইফ জিমের উদ্বোধন

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪ বার পঠিত

রাজশাহীর তানোরে প্রথমবারের মত ফিটলাইফ জিমের উদ্বোধন করা হয়েছে। গত বুধবার সন্ধ্যার দিকে তানোর থানা মোড়ে ফিটলাইফ জিমের অফিস উদ্বোধন করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান। এসময় তিনি বলেন শরীরকে সুস্থ রাখতে খেলাধুলা যেমন প্রয়োজন তেমনি ভাবে ব্যামেরও প্রয়োজন।

তানোরের মত জায়গায় এমন প্রতিষ্ঠান গড়ে উঠেছে এজন্য আমি প্রশাসনের পক্ষ থেকে আন্তরিক ভাবে অভিনন্দন জানায়। কারন যুব সমাজকে মাদকসহ নানা ধরনের অন্যায় কাজ থেকে বিরত রাখবে এই প্রতিষ্ঠান। আমি যুবকদের বলব আপনারা আপনাদের স্বাস্থ্য শরীর ফিট রাখতে এই জিমে এসে কিছু সময় হলেও ব্যাম করুন। দেখবেন আপনার শরীর থেকে অনেক রোগ বালা দূর হয়ে যাবে।

ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেন বলেন আমি ছোট থাকতে নিজের ঘরে নানা জাতীয় ব্যাম করতাম। সেই থেকেই আমার একটা স্বপ্ন ছিল মহান আল্লাহ কোনদিন সুযোগ দিলে আমি জিম ঘর প্রতিষ্ঠা করব। আজ যুব সমাজ যে ভাবে মাদকসহ নানা ধরনের অন্যায় কাজ করছেন সেদিক বিবেচনা করে এবং আমার স্বপ্নের প্রতিষ্ঠানের যাত্রা শুরু হল। এজন্য শুকরিয়া জ্ঞাপন করি মহান আল্লাহর কাছে।

আমি ওসি স্যারের কথার সাথে শুর মিলিয়ে বলব যুবক ভায়েরা আসুন অযথা অকাজে সময় ব্যয় না করে জিম ঘরে সামান্য হলেও সময় দিন, দেখবেন আপনার শরীর অনেক সুস্থ থাকবে। এসময় উপ¯ি’ত ছিলেন, সমাজ সেবক আলহাজ্ব দিদার আলী, তানোর প্রেস ক্লাবের সাংবাদিক টিপু সুলতান, মনিরুজ্জামান মনি, আব্দুস সবুর তানোর থানার এএসআই চন্দন, প্রভাষক আকতার হোসেন, সাংবাদিক পারভেজসহ এলাকার সুধিজনরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451