1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

বেগমগঞ্জসহ দেশব্যাপী নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে সুন্দরগঞ্জে মানববন্ধন

একেএমশামছুল হক, সুন্দরগঞ্জ প্রতিনিধি (গাইবান্ধা):
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৫ বার পঠিত

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে বর্বরোচিত নির্যাতন এবং দেশব্যাপী গণধর্ষণ ও নারী নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে পৌর শহরের বাহিরগোলা মসজিদ মোড়ে সেচ্ছাসেবী সংগঠন হিউম্যান সার্ভিস সুন্দরগঞ্জের উদ্যোগে ধর্ষণ ও নিপিড়ন বিরোধী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। আলোকিত সুন্দরগঞ্জ, সুপ্রকাশ সাহিত্য সংসদ, উত্তরণ পাঠাগার, সুন্দরগঞ্জ ব্লাড ডোনার ক্লাব, বলাকা, উৎসর্গ ফাউন্ডেশনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা এ মানববন্ধনে অংশ নেয়।

ঘন্টাব্যাপী এ মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান সঞ্জয় সরকার, উপাধ্যক্ষ নাসরীন সুলতানা, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল, সাহিত্যিক কঙ্কন সরকার, সাংবাদিক ও সংগঠক সুদীপ্ত শামীম, হাসান রোকন, ইঞ্জিনিয়ার রুবেল মিয়া, ফটিক বর্মন, লিখন বাস্কে, সাইফুল ইসলাম, জুয়েল জিকো, আরিফুল ইসলাম, নুর ইসলাম, কনক বর্মন প্রমূখ।

বক্তারা বলেন নারী নির্যাতন ও গণধর্ষণ দেশে মহামারী আকার ধারণ করেছে। তাই দ্রুত ধর্ষকদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলকক শাস্তির দাবি ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451