1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:৫৯ পূর্বাহ্ন

ধর্ষন, নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে পত্নীতলায় পউস এর মানববন্ধন

দিলিপ চৌহান, পত্নীতলা প্রতিনিধি (নওগাঁ) :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১১ বার পঠিত

দেশব্যাপী চলমান নারী ও শিশু ধর্ষন, নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে পত্নীতলা উপজেলা সমিতি (পউস)র উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টায় পত্নীতলায় উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড গোলচত্বর এলাকায় এক মানব বন্ধন ও প্রতিকী ফাঁসি মঞ্চায়ন করা হয়েছে।

পউস রাজশাহী বিশ্ব বিদ্যালয় শাখার সাবেক সাধারন সম্পাদক সিফাত রিজভীর সভাপতিত্বে ও শিহাব আল মশিউর নহরের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব বজলুর রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, পউসের পক্ষ থেকে মুনমুন সওদা, তানবীর, সাকলায়েন, নিশাত, রাকি, বিলাশ, বুলেট প্রমূখ।

এসময় পউসের পক্ষ থেকে সুনির্দিষ্ট ভাবে ১৪ দফা দাবী পেশ করা হয়। মানববন্ধন শেষে নজিপুর বাসস্ট্যান্ড গোলচত্বর এলাকায় একটি প্রতিকী ধর্ষককে ফাঁসিতে ঝুলানো হয়। এই প্রতিকী ফাঁসির মাধ্যমে তারা তুলে ধরেন একজন ধর্ষকের সর্বোচ্চ শাস্তি যাবদজীবন কারাদন্ড শুধু নয় বরং মৃত্যুদন্ড হওয়া বাঞ্চনীয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451