1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ের শেষ মুহুর্তে শিল্পীর রঙ তুলির আঁচড়ে মূর্ত হয়ে উঠেছে ফিনটেকের ভবিষ্যতকে প্রাধান্য দিয়ে অনুষ্ঠিত হল ২য় বাংলাদেশ ফিনটেক সামিট ২০২০ ঝিনাইদহে যুবলীগের উদ্যোগে শেখ রাসেল এর ৫৭ তম জন্মবার্ষিকী পালিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলের তৃতীয় রাউন্ড মোংলা বন্দরে আমদানীকৃত রিকন্ডিশন গাড়ী সংরক্ষণ ও ছাড়করণে বারভিডা’র বৈঠক অধ্যাপক আবদুল হান্নান চৌধুরী’র নতুন ডিন হিসেবে যোগদান শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বিনামূল্যে ওষুধ বিতরণ হরিপুরে ফুলকপি চাষে ব্যস্ত সময় পার করছে চাষীরা এটিএন বাংলায় “স্মৃতির আল্পনা আঁকি” নওগাঁ-৬আসনে বিএনপির ডাকা অর্ধদিবসের নিরুত্তাপ হরতাল পালন

কলাপাড়া হাসপাতালে চিকিৎসককে লাঞ্চিত করায় মামলা

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৪ বার পঠিত

কলাপাড়া হাসপাতালের দায়িত্বরত নারী চিকিৎসককে শারিরীক ভাবে লাঞ্চিত করা এবং তাকে হুমকী প্রদানের ঘটনায় ১০জনের নামে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিম নারী চিকিৎসক ডা: তনিমা পারভিন রুনা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার শেষ বিকেলে কলাপাড়া থানায় এ মামলা দায়ের করেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও কলাপাড়া হাসপাতাল সূত্রে জানা গেছে, নীলগঞ্জ ইউনিয়নের গামৈরতলা গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী জবেদা বেগম (৭০) হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার সন্ধ্যায় তাকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। এসময় দায়িত্বরত চিকিৎসক ডা: তনিমা পারভিন রুনা রোগীর প্রেসার না পাওয়ায় অক্সিজেন সাপোর্টসহ দ্রুত তাকে বরিশাল শে.বা.চি.ম হাসপাতালে রেফার করেন।

এরপর এ্যাম্বুলেন্স যোগে তাকে বরিশাল নেয়ার প্রস্তুতি নিতেই সে মারা যায় । এতে স্বজনরা ক্ষিপ্ত হয়ে নারী চিকিৎসককে শারিরীকভাবে লাঞ্চিত করাসহ খুন-জখমের হুমকী প্রদান করে।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: চিন্ময় হাওলাদার বলেন, একজন হার্ট ফেইলিউর বৃদ্ধা রোগীকে বুধবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে চিকিৎসক ডা: তনিমা পারভিন অক্সিজেন সাপোর্টসহ দ্রুত তাকে বরিশাল শে.বা.চি.ম হাসপাতালে রেফার করেন। কিন্তু রোগীর স্বজনরা অযথা কালক্ষেপন করে বরিশালে নেয়ার প্রস্তুতি নিতেই সে মারা গেলে ডা: তনিমাকে সরকারী দায়িত্বরত অবস্থায় শারিরীকভাবে লাঞ্চিত করা হয়।

তিনি আরও বলেন, এমনকি লাঠি-সোটা নিয়ে নারী চিকিৎসককে দ্বিতীয়বার হামলার প্রস্তুতি নিলে সে দৌড়ে হাসপাতাল ডরমেটরিতে গিয়ে আত্মরক্ষা করে। এরপর কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, হাসপাতালের এক চিকিসককে দায়িত্বরত অবস্থায় আক্রমন, সরকারী কাজে বাঁধা প্রদানসহ তাকে হুমকী প্রদানের ঘটনায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং ইতোমধ্যে হাসপাতালের সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451