1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৬ অপরাহ্ন

বেসরকারী উন্নয়ন সংস্থা রিক-নরসিংদী এরিয়ায় ত্রান বিতরণ

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৪০ বার পঠিত

আজ শুক্রবার রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), নরসিংদী এরিয়ার আওতাধীন ৫টি শাখায় (ঘোড়াশাল শাখা ৫০জন, চরসিন্দুর শাখা ৫০জন, গোপালদী শাখা ৬০জন, শিবপুর শাখা ৩০জন ও মেহেরপাড়া শাখার ৬০জন সহ) সর্বমোট ২৫০জন দরিদ্র সদস্যদের মাঝে সামাজিক দূরত্ব ও নিরাপত্তা বজায় রেখে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্যসামগ্রী ক্রয়ের জন্য প্রত্যেককে ১০০০/- (এক হাজার) টাকা করে ২,৫০,০০০/- (দুই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

কোভিড-১৯ সংক্রমনের শুরু থেকে রিক দেশের প্রতিটি শাখার আওতাধীন সকল গ্রাম, হাট-বাজার ও বিভিন্ন প্রতিষ্ঠানে সামাজিক নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য লিফলেট বিতরণ করা হয়। প্রতিটি অফিসের সামনে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের ব্যবস্থা করে দেওয়া হয়।

বিগত বিগত ১৫.০৪.২০২০ইং তারিখে রিক কেন্দ্রীয় কার্যালয়ের এক চিঠির মাধ্যমে কোভিড-১৯ ভাইরাস সংক্রমণের ফলে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ দরিদ্র সদস্যদের সহায়তার জন্য সংস্থার সকল এমপ্লয়ীর ৩ (তিন) দিনের মূল বেতন ও বৈশাখী ভাতার অর্ধেক সহ সমুদয় ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা এবং সংস্থার ৩৫,০০,০০০/- (পয়ত্রিশ লক্ষ) টাকা সহ সর্বমোট ৬৫,০০,০০০/- (পয়ষট্টি লক্ষ) টাকার জন্য একটি তহবিল গঠন করা হয়। সংস্থার কর্মএলাকার আওতাধীন উক্ত তহবিল ১১৫টি শাখাকে চিহ্নিত করে ৬৫০০টি পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান কার্যক্রম শুরু করা হয়।

ত্রান কার্যক্রম পরিচালনা করেন নরসিংদী জোনের জোনাল ম্যানেজার জনাব তাইজুল ইসলাম, নরসিংদী এরিয়ার এরিয়া কর্মকর্তা জনাব এজাজ আহম্মেদ, মেহেরপাড়া শাখার শাখা হিসাবরক্ষণ কর্মকর্তা জনাব কে এম রফিকুল কাদের, গোপালদী শাখার শাখা ব্যবস্থাপক জনাব মোঃ রফিকুল ইসলাম, শাখা হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ নাহিদ হাসান, ঘোড়াশাল শাখার শাখা ব্যবস্থাপক আব্দুল্লাহীল ক্বাফী, শাখা হিসাবরক্ষণ কর্মকর্তা সীমা আক্তার, চরসিন্দুর শাখার শাখা ব্যবস্থাপক জয়নাল আবেদীন, শিবপুর শাখার শাখা ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম, শাখা হিসাবরক্ষণ কর্মকর্তা কামাল উদ্দিন ফকির সহ অন্যান্য কর্মকর্তাগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451