1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ের শেষ মুহুর্তে শিল্পীর রঙ তুলির আঁচড়ে মূর্ত হয়ে উঠেছে ফিনটেকের ভবিষ্যতকে প্রাধান্য দিয়ে অনুষ্ঠিত হল ২য় বাংলাদেশ ফিনটেক সামিট ২০২০ ঝিনাইদহে যুবলীগের উদ্যোগে শেখ রাসেল এর ৫৭ তম জন্মবার্ষিকী পালিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলের তৃতীয় রাউন্ড মোংলা বন্দরে আমদানীকৃত রিকন্ডিশন গাড়ী সংরক্ষণ ও ছাড়করণে বারভিডা’র বৈঠক অধ্যাপক আবদুল হান্নান চৌধুরী’র নতুন ডিন হিসেবে যোগদান শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে মাগুরা জেলা যুবলীগের বিনামূল্যে ওষুধ বিতরণ হরিপুরে ফুলকপি চাষে ব্যস্ত সময় পার করছে চাষীরা এটিএন বাংলায় “স্মৃতির আল্পনা আঁকি” নওগাঁ-৬আসনে বিএনপির ডাকা অর্ধদিবসের নিরুত্তাপ হরতাল পালন

রংপুরে চালু হলো সুপারশপ ‘স্বপ্ন’

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৭ বার পঠিত

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ স্বপ্ন প্রথমবারের মতো যাত্রা শুরু করলো বিভাগীয় শহর রংপুরে। এর মাধ্যমে রংপুরে প্রথমবারের মতো চালু হলো মানসম্পন্ন সুপারশপের আউটলেট। শুক্রবার (অক্টোবর ০৯, ২০২০) সকালে শহরের ধাপে লালকুঠি লেন এলাকায় আটতলা মসজিদ সংলগ্ন ব্রাদার্স টাওয়ারে এই আউটলেটের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এই আউটলেটের উদ্বোধন করেন। শহরের মানুষের জীবনমান উন্নয়নে এই সুপারশপ ভূমিকা রাখবে বলে আশা ব্যাক্ত করেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক শামসুদ্দোহা শিমুল, রংপুরের বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম কালু, টিপু সুলতান, শামসুন নাহার বেগমসহ আরও অনেকে।

রংপুর শহরে স্বপ্ন’র এই পথচলাকে মাইলফলক উল্লেখ করে স্বপ্ন এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক শামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য রংপুর শহরের মানুষ স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। স্থাণীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাঁদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় স্বপ্ন।

‘স্বপ্ন’ ২০০৮ সালে তার ব্যবসায়িক কার্যক্রমের যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে বর্তমানে স্বপ্ন’র ফ্র্যাঞ্চাইজিসহ ১৪৪টি আউটলেট রয়েছে। বর্তমানে প্রতিষ্ঠানটি মাছ, শাক-সবজী, ফল, ডেইরীসহ নিত্যপ্রয়োজনীয় আরো অনেক পণ্য সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করছে। উত্তরবঙ্গের বগুড়াসহ বেশ কয়েকটি জায়গায় কৃষকদের কাছ থেকে সরাসরি সবজী ও মাছ সংগ্রহ করে ‘স্বপ্ন’।

পণ্যের গুণগত মান,দাম এবং সর্বোত্তম সেবার জন্য স্বপ্ন’র চাহিদা ও জনপ্রিয়তা প্রতিনিয়ত ক্রেতাদের মাঝে বেড়ে চলেছে। এছাড়াও আউটলেটে না যেয়েও ফোন কলের মাধ্যমে বিশেষ হোম ডেলিভারি সেবা দিচ্ছে স্বপ্ন। রংপুর শহরে স্বপ্ন আউটলেটের হোম ডেলিভারি নাম্বার- ০১৩১৩-০৫৫৩৯৭।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451