1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায়ে এক ব্যক্তির যাবজ্জীবন সৈয়দপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন উত্তর কোরিয়ার বিচার ব্যবস্থায় মানুষ ‘পশুর চেয়েও অধম’ বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এ্যাসোসিয়েশন মানবন্ধন ফররুখ আহমদ ছিলেন গণমানুষের কবি : মোস্তফা ইতিহাসের এক উজ্জল নক্ষত্র ভাষা সৈনিক অলি আহাদ বাংলাদেশ সশস্ত্র বাহিনী কর্তৃক মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন বিশ্বে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ কোটি ছাড়িয়েছে পোরশায় সবুজে ঘেরা ফসলের মাঠে আমনের বাম্পার ফলনের সম্ভাবনা ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

মালয়েশিয়া এম এম কোম্পানির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৫ বার পঠিত

মালয়েশিয়ার এম এম কোম্পানির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কোম্পানি কর্তৃপক্ষ। গতকাল বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে কোম্পানির অফিস কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এমএম কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মো: মামুন বিন আব্দুল মান্নান।

এ সময় উপস্থিত ছিলেন,কোম্পানির দু”জন কর্মকর্তা নূর আইয়নি বিনতে যারা ও আদলিনা বিনতে আবদ হাদি মোনির। মামুন বিন আব্দুল মান্নান তার বক্তব্য বলেন,আমি মালয়েশিয়াতে মালয়েশিয়া সরকারের সকল আইন কানুন মেনে এম এম গ্রোপ অব কোম্পানি প্রতিষ্টা করে দীর্ঘদিন থেকে সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসছি।

মালয়েশিয়া এবং আমার জন্মভূমি বাংলাদেশের সম্মান বজায় রেখে আমি এম এম গ্রোপ অব কোম্পানি ২০০৩ সালে প্রতিষ্টা করি। চলমান মহামারি কোভিড-১৯ এ আমার প্রতিষ্টানে কর্মরত প্রায় চার হাজার বাংলাদেশি কর্মী ভাইদের সরকারের ঘোষণা অনুযায়ি ২৫% কমে তাদের ভিসা ষ্ট্যাম্পিং করে আসছি। এ ছাড়া ব্যবসা পরিচালনার পাশাপাশি মালয়েশিয়ায় কর্মরত প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছি।

বিগত কয়েকদিন ধরে সামাজিক মাধ্যম ফেইসবুকে আমার ব্যবসা প্রতিষ্টান ও আমাকে জড়িয়ে কুৎশা রটনায় মেতে উঠেছে আমাদেরই স্বদেশি দুষ্ট প্রকৃতির কিছু সংখ্যক লোক।

তিনি আরো বলেম, আমি/আমার প্রতিষ্টানের পক্ষ থেকে অপপ্রচারকারিদের বিরুদ্ধে সুঙ্গাই বুলু থানায় দুটি ডিজি করেছি, জিডি নং:০০৬১৫৫/২০, ০০৬২৭১/২০ এবং অপপ্রচারের প্রতিকার চেয়ে অপপ্রচারকারিদের বিরুদ্ধে মালয়েশিয়াস্থ বাংলাদেশের হাইকমিশনার ও শ্রমকাউন্সিলর বরাবরে লিখিত অভিযোগও দায়ের করেছি।

মামুন বলেন, যদি আমার প্রতিষ্টানে বা আমার কাছে কোনো প্রকার লেনদেন থেকে থাকে তাহলে আমার ব্যাক্তিগত মোবাইল নাম্বার +৬০১২২২৪২৭৬ বা অফিসের নাম্বারে +৬০৩৬১৪৩৫৩১৯, +৬০৩৬১৫০০৭৮০ অথবা সরাসরি অফিসে এসে যোগাযোগ করতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451