1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৪০ পূর্বাহ্ন

কোহলির কাছে হারলো ধোনির চেন্নাই

স্পোর্টস ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৬ বার পঠিত

অবশেষে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি ফর্মে ফিরেছেন। শনিবার (১০ অক্টোবর) রাতেও চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৪ চার ও ৪ ছক্কায় করেন ৯০ রান (অপরাজিত)। তার ব্যাটে ভর করে বেঙ্গালুরু ৩৭ রানে হারিয়েছে মাহেন্দ্র সিং ধোনির চেন্নাইকে।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বেঙ্গালুরু প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৬৯ রান তোলে। জবাবে হারের বৃত্তে ঘুরপাক খাওয়া চেন্নাই ৮ উইকেট হারিয়ে ১৩২ রানের বেশি করতে পারেনি। ফলে এবারের আসরে ৬ ম্যাচে চতুর্থ জয় পেল কোহলিরা। আর ৭ ম্যাচে ধোনির দল পেয়েছে পঞ্চম হারের স্বাদ।

১৭০ রানের লক্ষ্যে নেমে ধীরগতির ব্যাটিংয়ে ১৬ ওভার কাটিয়ে চেন্নাই ১০০ রান তুলতে সক্ষম হয়। এর মধ্যে হারিয়ে ফেলে ৪ উইকেট। ১৬তম ওভারের শেষ বলে ব্যর্থতার পরিচয় দিয়ে ১০ রান করে সাজঘরে ফেরেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও।

ব্যাট হাতে সর্বোচ্চ ৪০ বলে ৪২ রান করেন আম্বাতি রাইডু। ২৮ বলে ৩৩ রান করেন নারায়ণ জগদীশান। তৃতীয় সর্বোচ্চ ১৪ রান আসে শেন ওয়াটসনের ব্যাট থেকে।

বল হাতে বেঙ্গালুরুর ক্রিস মরিস ৪ ওভারে ১৯ রান দিয়ে ৩টি উইকেট নেন। আর ওয়াশিংটন সুন্দর ৩ ওভারে ১৬ রান দিয়ে নেন ২টি।

টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ১৩ রানেই অ্যারন ফিঞ্চের উইকেট হারায় তারা। দ্বিতীয় উইকেটে পাদিক্কাল এবং বিরাট কোহলি তোলেন ৫৩ রান। কেউ তেমন ভালো না করলেও এদিন কোহলি একাই করেন ৫২ বলে ৯০ রান।

কোহলি ছাড়া দেবদূত পাদিক্কাল ৩৪ বলে করেন ৩৩ রান। আর শিবাম দুবে ১৪ বলে করেন ২২ রান। বল হাতে চেন্নাইর শার্দুল ঠাকুর ২টি উইকেট নেন।  ম্যাচসেরা নির্বাচিত হন বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি।

এই জয়ে ৬ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থানে বেঙ্গালুরু। অন্যদিকে সাত ম্যাচ থেকে ৪ পয়েন্ট নিয়ে চেন্নাই রয়েছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451