1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০১:৫৬ অপরাহ্ন

সরকারী ছত্রছায়ায় দেশে ধর্ষনের উৎসব চলছে : খন্দকার লুৎফর

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ২ বার পঠিত

২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও জাগপার কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন সরকারী ছত্রছায়ায় দেশে ধর্ষন নির্যাতনের উৎসব চলছে। আওয়ামীলীগ ছাত্রলীগ যুবলীগের সন্ত্রাসীরা দেশে ধর্ষনের উৎসব চালানোর কারনে মানুষ এখন আওয়ামীলীগ কে ধর্ষক লীগ বলে উপাধি দিয়েছে।

সোমবার (১২ অক্টোবর) জেলা দলীয় কার্যালয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা বগুড়া জেলা আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চোখ-মস্তিষ্ক ও বিবেককে যদি নিয়ন্ত্রন করতে না পারলে ধর্ষণের মত ব্যাধি নিয়ন্ত্রন করা সম্ভব নয়। ‘আকাশ’ সংস্কৃতির কারণে পারিবারিক ও সামাজিক বন্ধন আজ প্রশ্নবিদ্ধ। এই অবস্থায় সকল প্রকার অপসংস্কৃতি প্রতিরোধে রাষ্ট্রকে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, সারাদেশ আজ ধর্ষকদের রাজ্যে পরিণত হয়েছে। ধর্ষকদের বিচার না হওয়া পর্যন্ত দেশে মা বোনের নিরাপত্তা নিশ্চিত করতে রাজপথে থাকতে হবে। শুধু কাঠামোগত উন্নয়নের কথা বললে হবে না, মানবিক উন্নয়ন চাই।

জেলা জাগপার আহবায়ক মোকলেছুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম,যুগ্ম আহবায়ক আবু রায়হান,সদস্য সচিব মীর ওসমান আলী শুভ শেঠ,জামিরুল ইসলাম পুটু, সার্জেন্ট (অব:) খালেদ হোসেন, সার্জেন্ট (অব:) শহীদুল ইসলাম,হেলাল উদ্দিন সাকিদার,দবির উদ্দিন,ডা. নুরুল ইসলাম নুরু, শহর কমিটির নেতা বাবলু শেখ, রবিউল ইসলাম, নাজমুল ইসলাম নয়ন,আনোয়ারুল ইসলাম প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451