1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০১:৫১ অপরাহ্ন

ট্রাম্পের সুস্থতা কামনায় জীবন দিলেন ভারতীয় যুবক

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২ বার পঠিত

করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সুস্থতা কামনায় টানা চার দিন উপোস থেকে জীবন দিলেন ৩৫ বছর বয়সী বুসসা কৃষ্ণ নামে ভারতীয় এক কৃষক। তাঁর বাড়ি তেলেঙ্গানা রাজ্যের কোনি গ্রামে।

ভারতীয় গণমাধ্যমের বরাত দিয়ে নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, ট্রাম্প করোনায় সংক্রমিত হওয়ায় বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন কৃষ্ণ। চিন্তায় রাতে ঘুমাতেও পারতেন না তিনি। পরে ট্রাম্পের সুস্থতা কামনায় প্রার্থনার পাশাপাশি উপোস করা শুরু করেন। তিন-চার দিন টানা উপোস করায় অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় ১১ অক্টোবর হৃদ্রোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়।

প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করোনায় সংক্রমিত হন। ট্রাম্পকে হাসপাতালেও যেতে হয়েছিল। এ নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন ট্রাম্পের অন্ধ ভক্ত তেলেঙ্গানার বুসসা কৃষ্ণ। তাঁদের সুস্থতা কামনা করে টানা চার দিন উপোস পালন করেন কৃষ্ণ। পরে হৃদ্রোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়।

কৃষ্ণের চাচাতো ভাই বিবেক বলেন, ট্রাম্প ও মেলানিয়া করোনায় সংক্রমিত হওয়ার খবরে কৃষ্ণ খুব ভেঙে পড়েছিলেন। খুব কান্নাকাটি করতেন। তাঁর স্বাস্থ্য ভালো ছিল। আগে থেকে কোনো শারীরিক জটিলতা ছিল না।

প্রতিবেদনে বলা হয়, ডোনাল্ড ট্রাম্পের অন্ধ ভক্ত কৃষ্ণ এর আগে তাঁর বাড়িতে ট্রাম্পের বিশাল মূর্তি স্থাপন করেছিলেন। নিজের নাম রেখেছিলেন ‘ট্রাম্প কৃষ্ণ’।

কোনি গ্রামের কর্মকর্তা ভেঙ্কট গৌড় বলেন, “মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ না হয়েই আমাদের ‘ট্রাম্প কৃষ্ণের’ মৃত্যু মেনে নেওয়া কষ্টের। আমরা আশা করি, একজন অন্ধ ভক্তের মৃত্যুর এই খবরটি যেন ট্রাম্পের কাছে পৌঁছায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451