1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন

পপুলার লাইফ ইনস্যুরেন্সের মেয়াদউত্তীর্ণ বীমা দাবীর চেক হস্তান্তর

এস এম শফিকুল ইসলাম, জয়পুরহাট প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ০ বার পঠিত

জয়পুরহাটের আক্কেলপরে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের পপুলার ডিপিএস প্রকল্পের ১৫ জন বীমা গ্রাহকের ৯ লক্ষ ১৬ হাজার ৭৮৯ টাকার চেক গ্রাহকদের হাতে হস্তান্তর করা হয়েছে।

গতকাল শনিবার দুপুরে আক্কেলপুর জোন কার্যালয়ে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের পপুলার ডিপিএস প্রকল্পের জয়পুরহাট সার্ভিস সেল ইনর্চাজ ও জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি এবং একুশে টেলিভিশন, দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলামের সভাপতিত্বে এ চেক হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তরের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিলাশবাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ, পপুলার ডিপিএস প্রকল্পের জয়পুরহাট ডিস্ট্রিক কো-অর্ডিনেটর রাজু সরদার, বটতলী ডিস্ট্রিক কো-অর্ডিনেটর মহিউদ্দিন, আক্কেলপুর ডিস্ট্রিক কো-অর্ডিনেটর জকাির হোসেন প্রমুখ।

মহামারী করোনা ভাইরাসের মধ্যেও পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিঃ তাদের গ্রাহকদের খোজখবর নেওয়ায় ও গ্রাহকদের দাবী পরিশোধ করায় কোম্পানীর উত্তরোত্তর সাফল্য কামনা করেন উপস্থিত গ্রাহকেরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451