1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন

হিলিতে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

মাসুদুল হক রুবেল, হিলি প্রতিনিধি (দিনাজপুর) :
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১ বার পঠিত

পূর্ব শত্রুতার জেরে দিনাজপুরের হিলিতে গরম দুধ শরীর ঢেলে দিয়ে মা-মেয়েকে ঝলসে দেওয়ার ঘটনায় মামলা তুলে নিতে বাদীকে হুমকি দিচ্ছে আসামীরা। এ ঘটনায় হাকিমপুর থানায় একটি সাধারণ ডাইরী করেছে। ঘটনাটি ঘটেছে হিলির বৈগ্রাম গ্রামে।

আহতরা বৈগ্রামের ইলিয়াস আলীর স্ত্রী মেহের বানু (৪০) ও তার মেয়ে মেধা মনি (৯)। প্রতিপক্ষরা একই গ্রামের তছলিস উদ্দিনের ছেলে একলাছ (২৫), মৃত নজির উদ্দিনের ছেলে তছলিম উদ্দিন (৫০), ও তছলিম উদ্দিনের স্ত্রী রেবেকা বেগম (৪৫)।

আহত মেহের বানু বলেন, প্রায় ৫ বছর পূর্বে আমি আমার ৪ বছরের শিশু মেধা মনিকে কোলে নিয়ে আমার বাড়ির দরজায় তাকে দুধ পান করাচ্ছিলাম। এমন সময় পূর্ব শত্রুতার জের ধরে আমাকে তছলিম ও তার ছেলে একলাছ এবং স্ত্রী রেবেকা অকথ্য ভাষায় গালাগালি করে।আমি প্রতিবাদ করায় তারা তাদের বাড়ি থেকে গরম দুধের হাড়ি নিয়ে এসে আমার বুকে নিক্ষেপ করে।তখন আমার গলা থেকে কোমড় এবং কোলে থাকা ৪ বছরের শিশুর শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। তখন স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাকিমপুর (হিলি) স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে কিছুদিন চিকিৎসা করে একটু সুস্থ্য হয়ে ০৯-০৯-২০১৫ তারিখে ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধনীয়/০৩) আইনে ৪(২)/ ৩০ মামলা করি। মামলা নং-১১/২১৭। মামলাটি দিনাজপুর আদালতে বিচারধীন অবস্থায় আছে।

মামলা করার পর থেকে প্রতিপক্ষ আসামীরা আমাদের বার বার মামলা তুলে নিতে বলে এবং বিভিন্ন হুমকি-ধামকি দিয়ে আসছে।তিনি আরও বলেন, আমার স্বামী দিনমজুর তার সামান্য উপার্জনে আমাদের সংসার চলে। তার ওপর এই ঘটনার পর আমাকে ও আমার শিশু বাচ্চাকে চিকিৎসা করতে এবং ৫ বছর ধরে এই মামলা চলাতে সংসারের সব শেষ হয়ে গেছে। কিন্তু প্রতিপক্ষ আসামীরা আমাদের পিছু ছাড়েনি।

প্রতিনিয়ত ভয়-ভীতি দিয়ে আসছে। তাদের জায়গার ওপর দিয়ে রাস্তা, আর ওই রাস্তা দিয়ে আমাদের চলাফেরা করতে হয়। সব সময় আমাদের অশ্লীল ভাষায় গালাগালি, হুমকি ও বাড়ির টিনের ওপর সবসময় ইট-পাথর নিক্ষেপ করে। আমার বড় মেয়ে ভয়ে বাড়ির বাহিরে যেতে পারে না। তারা হুমকি দিচ্ছে, আমার মেয়েকে এসিড মারবে। এমনতাবস্থায় নিজেদের নিরাপত্তার জন্য গত ০৮-১০-২০ তারিখে হাকিমপুর থানায় জিডি করি, জিডি নং-৩৪৬। আমি স্বামী সন্তান নিয়ে তাদের ভয়ে মানবেতর জীবনযাপন করছি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451