1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৩:২৭ অপরাহ্ন

উদ্বোধন হল নতুন মডেলের আউডি Q7 গাড়ি কোয়াট্রো রিলোডেড!

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৭ বার পঠিত

একটি সংকটময় সময় আমরা সবাই মিলে একসাথে পাড়ি দিচ্ছি। এমন পরিস্থিতিতে একে অপরের সাথে দূরত্ব বজায় রাখুন। সবাই মিলে একসাথেই থাকুন। সবচেয়ে গুরত্বপূর্ণ কথা, ভালো থাকুন ও সুস্থ থাকুন।

এই কঠিন সময়ের মধ্যেও আউডি ঢাকা তার গ্রাহক ও কর্মচারী উভয়েরই স্বাস্থ্য ও সুরক্ষার ব্যাপারে সর্বদাই সচেতন রয়েছে। নভেল করোনা ভাইরাস (COVID-19)–এর বিস্তার রোধে বাংলাদেশ সরকার এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার (WHO) বিধি নিষেধ মোতাবেক পরিষ্কার ও স্যানিটাইজিং সংক্রান্ত সকল নীতিমালা আমরা কঠোরভাবে মেনে চলেছি।

বর্তমানে অন্যান্য সব ব্যবসায়িক প্রতিষ্ঠানের মতই বিভিন্ন এলাকার পরিষ্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করতে আউডি প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করেছে। সমস্ত পাবলিক এলাকা সহ আউডি ঢাকা সার্ভিস সেন্টার এবং শোরুমের সকল স্থান পরিষ্কার ও জীবাণুমুক্ত করার জন্য আমরা জনবল ও সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছি।

সকল কর্মকর্তা, কর্মচারি ও গ্রাহকদের বারবার হাত স্যানিটাইজ করার জন্য আমাদের শোরুম ও সার্ভিস সেন্টারে আমরা অতিরিক্ত হ্যান্ড স্যানিটাইজার ডিসপেন্সার সরবারহ করেছি।

সংক্রমিত হওয়া প্রতিরোধের সবচেয়ে সেরা পদ্ধতি হলো, মুখোমুখি বা সরাসরি যোগাযোগ কমিয়ে আনা, শুধুমাত্র এই কারণেই এই সংকটময় মুহূর্তে আমরা আমাদের পিক-আপ এবং বিতরণ সেবাগুলো প্রসারিত করেছি। নতুন গাড়ি ডেলিভারি করার জন্য আমরাই আপনার বাসা নয়তো অফিসে পৌঁছে যাবো, এছাড়াও সার্ভিসিংয়ের জন্য আমরা আপনার আউডি পিক-আপ করে নিয়ে আসবো এবং পরিষ্কার ও জীবাণুমুক্ত করে তা আবার আপনার কাছে পৌঁছে দিবো। আউডি শোরুম ও সার্ভিস সেন্টারে আসা ছাড়াই এই সকল সেবা এখন আপনি আপনার নিরাপদ স্থানে থেকেই উপভোগ করতে পারবেন।

প্রয়োজনীয় সকল স্বাস্থ্যবিধি ও নিরাপদ সুরক্ষা ব্যবস্থা নিশ্চিত করে আমরা উদ্বোধন হল নতুন মডেলের আউডি Q7 গাড়ি। কোয়াট্রো রিলোডেড!

গত অক্টোবর ১৫, ২০২০-এ আউডি Q7 গাড়ির ভার্চুয়াল উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত পিটার ফারেনহল্টজ, আউডি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জনাব সাদ নুসরাত খান এবং বিপণন ব্যবস্থাপক শীতাল তাসলিম।

আউডি Q7 মডেলের গাড়িটি বাংলাদেশে ব্যাপক জনপ্রিয় এবং এই সেগমেন্টে সবচেয়ে বেশি বিক্রিত গাড়ি।

Q পরিবারের নতুন ডিজাইনের এসইউভি গাড়িটি গতি এবং এর প্রযুক্তিগত বৈশিষ্ট্যে অনন্য।

সতন্ত্র বৈশিষ্ট্য দেয়ার পাশাপাশি Q7 এর পরিবর্তিত ডিজাইন গাড়িটিকে আরো শক্তিশালী করেছে। আউডি Q7 গাড়িটিকে আরো আধুনিকায়ন করা হয়েছে দৃষ্টিনন্দনভাবে এবং প্রযুক্তিগতভাবে। এটি এখন আরো বড়, উন্নত এবং অসংখ্য নতুন প্রযুক্তি এবং বৈশিষ্ট্যসমৃদ্ধ। Q7 পুনরায় ডিজাইন করার সময় ডিজাইনরাগণ ফ্ল্যাগশিপ মডেল A8 L এবং Q8-এর আদলে তৈরি করেছেন। সেইসাথে এর রাজকীয় প্রশস্ততা Q7 গাড়িটিকে করেছে আরো গতিশীল, সর্বাধুনিক এবং অত্যন্ত আরামদায়ক বৈশিষ্ট্যমন্ডিত।

নতুন ডিজাইনের অষ্টাভুজ আকৃতির একক ফ্রেম গ্রিল গাড়িটিকে করেছে শক্তিশালী, বলিষ্ঠ এবং দেখতে আকর্ষণীয়। নুতন Q7-এ আছে ৩ লিটার ভি৬ টার্বো চার্জড ইঞ্জিন এবং মাইল্ড হাইব্রিড প্রযুক্তি। যার সর্বাধিক আউটপুট হলো ৩৪০হর্স পাওয়ার এবং ৫০০ নিউটন মিটার টর্ক। আউডি Q7 মডেলের গাড়িটিতে রয়েছে ফোর হুইল ড্রাইভ কোয়াট্রো সহ ৮ স্পিড ট্রিপটোনিক ট্রান্সমিশন।

আউডি Q7-এর পাঁচটি সারসংক্ষেপ
১. আউডি Q7-এ আছে দুটি বড় টাচস্ক্রিন যা নিশ্চিত করে হ্যাপটিক এবং অ্যাকুয়েস্টিক ফিডব্যাক যা কিনা সম্পূর্ণ কাস্টমাইজড।
২. সামনে এবং পেছনের মেট্রিক্স এলইডি লাইট ঝকঝকে আলো দেয় যা চলার পথের নিরাপত্তা নিশ্চিত করে।
৩. এতে আছে রেয়ার টাচস্ক্রিনের সাথে ফোর জোন এয়ার কন্ডিশনিং।
৪. আউডি Q7-এ আছে স্বয়ংক্রিয়ভাবে দরজা বন্ধ হওয়ার প্রযুক্তি যা খুবই সুবিধাজনক এবং আরামদায়ক।
৫. Q7-এর অ্যাডাপটিভ এয়ার সাসপেনশনে অফ রোড মোড সহ রয়েছে ৬টি পরিবর্তনযোগ্য রাইড মোড যার ফলে বাংলাদেশের বিভিন্ন স্থানে মসৃণভাবে চলাচল করতে পারে।

আউডি Q7 মডেলের গাড়িটিতে আরো রয়েছে কনট্যুর লাইটিং প্যাকেজ, বস থ্রিডি অ্যাডভান্সড সাউন্ড সিস্টেম, ২০ ইঞ্চি অ্যালোয়, ডার্ক টিনটেড গ্লাস, প্যানারোমিক গ্লাস সানরুফ এবং কমফোর্ট কি।

আউডি Q7 মডেলের গাড়িটি বাংলাদেশে পাওয়া যাবে ১.৫৮ কোটি টাকায়*। বাংলাদেশ আউডি ব্র্যান্ডের অনুমোদিত প্রতিনিধি প্রগেস মোটরস ইমপোর্টস লিমিটেড থেকে আউডি Q7 মডেলের গাড়িটি ক্রয় করা যাবে। সমস্ত গাড়িগুলো দুই থেকে পাঁচ* বছরের জন্য সীমাহীন মাইলেজ ওয়ারেন্টি সহ আসবে এবং বিক্রয় পরবর্তী সমস্ত সেবা ঢাকা শহরের তেজগাঁওয়ে অবস্থিত আউডি সার্ভিস সরবরাহ করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451