1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:৪৩ অপরাহ্ন

মাগুরা ৯ নং ওয়ার্ডে বিটসহ সকল বিটে পুলিশিং কার্যক্রম শুরু

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২ বার পঠিত

মাগুরা পৌরসভার ৯টি ওয়ার্ডকে মাদকমুক্ত,এলাকার শৃঙ্খলা নিয়ন্ত্রয়ে ইতিমধ্যে পুলিশের পক্ষ থেকে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে । এ উপলক্ষে শনিবার সকাল ১১ টায় মাগুরা পৌরসভার ৯নং ওয়ার্ডে পশু হাসপাতাল পাড়ায় পিটিআই সড়কে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে ।
এ সময় মাগুরা সদর থানার এসআই গুরুদাস,এএসআই আনিচুর রহমান ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আবু রেজা নান্টুসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

কার্যক্রম শুরু হওয়া বিট পুলিশিং এর কাযক্রমকে এলাকাবাসী সাধুবিাদ জানান । এলাকার শান্তি-শৃঙ্খলা,নারী নির্যাতন,মাদকমুক্ত করতে বিট পুলিশিং কাজ করবে । এখন থেকে এলাকায় কোন অসংগতি,শান্তি-শৃঙ্খলা ভঙ্গ বা কোন মাদক ব্যবসায়ী যদি খাবার কাজে লিপ্ত থাকে তবে এলাকাবাসী বিট পুলিশিং কে অবহিত করলে তারা আইনের মাধ্যমে ব্যবস্থা নেবে । অনুরূপ ভাবে মাগুরার সকল বিটে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়্ মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান এর তত্বাবধানে এক যোগে এ কার্যক্রম পরিচালিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451