1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কলাপাড়ায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে ১ যুবক গ্রেফতার সিদ্ধিরগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ কলাপাড়ায় নারী ধর্ষণ ও নির্যাতন রোধে বিট পুলিশিং সমাবেশ রাঙ্গাবালীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ালটন অলরাউন্ডার উন্মুক্ত কারাতে প্রতিযোগিতা শুরু ধর্ষণ নারী নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশিংএর আলোচনা সভা হাকিমপুর প্রেসক্লাবের প্রয়াত সাংবাকিদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল আলমডাঙ্গায় লালব্রীজের নিচে ক্যানেলে গোসল করতে নেমে শিশুর মৃত্যু মাগুরা ৯ নং ওয়ার্ডে বিটসহ সকল বিটে পুলিশিং কার্যক্রম শুরু বিরামপুরে ৭ম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলায় ২ জনকে গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ০ বার পঠিত

ধর্ষণসহ সকল নারী নির্যাতন প্রতিরোধে সিদ্ধিরগঞ্জে নাসিক ৩ নং ওয়ার্ডে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বক্তারা ধর্ষণসহ সকল নারী নির্যাতন প্রতিরোধে পারিবারিক ও সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়ে সামাজিক অবক্ষয় রোধ ও মাদক প্রতিরোধের প্রতি গুরুত্ব আরোপ করেন।

মাদকের আগ্রাসনেই সমাজের অপরাধ প্রবনতা বাড়ছে, বাড়ছে ধর্ষণের মত নিগৃহ কাজ। মাদকাসক্ত হয়ে যুবক যুবতীরা জ্ঞান ও বিবেকহীন হয়ে পড়ছে। ফলে যে কোন অপরাধ কর্মকান্ডে জড়িয়ে পড়েছে বলে তারা বলেন।

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে গতকাল শনিবার পুলিশের দেশব্যাপী সমাবেশের অংশ হিসেবে সকাল ১০টায় ৩ ওয়ার্ডে বিটপুলিশিং কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে জনসচেতনা তৈরী করতে একটি র‌্যালী ওই ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষন করে।

এ ছাড়াও সমাবেশে বক্তারা পরিবারের প্রতি অভিভাবকদের উদাসীনতা, ইসলামী শিক্ষা ও মূল্যবোধ থেকে পিছিয়ে পড়া, সামজিক অবক্ষয়, মাদকের ব্যাপক প্রসারতা ও আইনী পক্রিয়ার জটিলতা, ভূমি দস্যুতা ও প্রভাবশালীদের একক আধিপত্য বিস্তারের চেষ্টা বিভিন্ন অপরাধসহ ধর্ষণ ও সকল নারী নির্যাতন ক্রমবর্ধমান হারে বাড়ার কারণ উল্লেখ করেন।

এ সময় বক্তারা সমাজের সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে আরো বলেন, শুধুমাত্র পুলিশের একক প্রচেষ্টায় এসব অপরাধ নির্মূল সম্ভব নয়। অপরাধ নির্মূলে প্রয়োজন ঐক্যবদ্ধ প্রচেষ্টা। সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ও ৩নং বিট পুলিশিং ইনচার্জ গৌতম তেওয়ারী’র সভাপতিত্বে ও সহকারী বিট পুলিশিং ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক আব্দুর রহিম পিপিএম’র সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযুদ্ধা শহিদুল আলম, আবুজাফর টিপু, সাংবাদিক মোশতাক আহমেদ শাওন, আওয়ামীলীগ নেতা মাহাবুবুর লাল চাঁন, হাজী জাহাঙ্গীর হোসেন, গোলাপ মেম্বার, আমেনা বেগম, সাইফুল ইসলাম, লিটন মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451