1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৫:২০ অপরাহ্ন

চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তে বিএসএফ`র গু‌লি‌তে বাংলাদেশি যুবক নিহত

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ০ বার পঠিত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহতের নাম অহিদুল হক (২০)।

রবিবার (১৮ অক্টোবর) ভোর ৪টার দিকে ঠাকুরপুর সীমান্তে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ ভারতীয় সীমানার মধ্যে পড়ে আছে বলে জানা গেছে।
নিহত অহিদুল হক একই এলাকার বাসিন্দা।

জানা যায়, রবিবার ভোরে একদল গরু চোরাকারবারি দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তের ৮৮-৮৯ মেইন পিলারের মাঝামাঝি এলাকা দিয়ে ভারতে প্রবেশ করে।

এ সময় ভারতের নদীয়া জেলার কৃষ্ণনগর থানার লিঙ্গের পোতা বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে অহিদুল ইসলাম ঘটনাস্থলে নিহত হন। এর পর তার সঙ্গীরা পালিয়ে বাংলাদেশে চলে আসেন।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খালিকুজ্জামান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অহিদুল পেশায় রাজমিস্ত্রি ছিলেন। তিনি ভারতে গরু আনতে গিয়েছিলেন। রবিবার সকালে তার পরিবারের লোক অভিযোগ করলে আমরা বিএসএফের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পাই। এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে নিহতের মরদেহ ফেরত চেয়ে বিএসএফকে চিঠি দেয়া হবেও জানান কর্নেল খালিকুজ্জামান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451