1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

বাগেরহাটে উন্নত চুলা পেল বস্তিবাসী

বাগেরহাট প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ০ বার পঠিত

বাগেরহাটের দরিদ্রদের(বস্তিবাসী) মাঝে উন্নত চুলা বিতরণ করা হয়েছে।রবিবার (১৮ অক্টোবর) সকালে বাগেরহাট পৌরসভার সরুই বস্তিসহ বিভিন্ন দরিদ্র এলাকার সাড়ে তিন শতাধিক পরিবারের মাঝে এই উন্নত চুলা বিতরণ করা হয়।

আইসিএস প্রকল্পর মাধ্যমে সুপ্তি নারী উন্নয়ন সংস্থার সহযোগিতায় এই চুলা বিতরন করেন বাগেরহাট পৌরসভার মহিলা কাউন্সিলর তানিয়া খাতুন। এসময় উপস্থিত ছিলেন সুপ্তি মহিলা উন্নয়ন সংস্থার নিবার্হী পরিচালক ঝিমি মন্ডল, আইসি এস প্রকল্প সমন্বয়কারি সাদিয়া আফরোজ, মোরেলগন্জ আইসিএস প্রকল্প সুপারভাইজর বিন্দু সাহা প্রমুখ।

দরিদ্র পরিবারের সালমা, জেসমিন ও লক্ষী সরদার বলেন, আমরা মাত্র ৫০ টাকায় একটি উন্নত চুলা পাব কখনও ভাবতে পারেনি।এই চুলা সহজে যে কোন জায়গায় নেয়া যায়। আমরা খুব খুশি হয়েছি।

সুপ্তি মহিলা উন্নয়ন সংস্থার পরিচালক ঝিমি মন্ডল বলেন, একসময় এই চুলা অনেকে ব্যবহার করতে চাইতো না। কিন্তু এখন সময় বদলেছে, সরকারের কার্যকরী উদ্যোগের ফলে অনেক মানুষই উন্নত চুলা ব্যবহার করছে। পরিবেশ বান্ধব, অল্প খরচ ও কম সময়ে রান্না করা যায় উন্নত চুলার মাধ্যমে। তাই শতভাগ উন্নত চুলা ব্যবহারের লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। আমরা পরিবহন খরচ হিসাবে দরিদ্র পরিবারের কাজ থেকে মাত্র ৫০ টাকা নিয়েছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451