1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন

রায়গঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহে অসহায় দুস্তদের ত্রাণ বিতারণ

ফজলুল হক খান, রায়গঞ্জ প্রতিনিধি (সিরাজগঞ্জ):
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৩০ বার পঠিত

সিরাজগঞ্জের রায়গঞ্জে জাতীয় সপ্তাহ উপলক্ষে অসহায় দুস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রায়গঞ্জে “খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন উপলক্ষ্যে অসহায়দের মাঝে এ সামগ্রী বিতারণ করা হয়।

গতকাল বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে উপজেলা পুষ্টি কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীমুর রহমানের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতারণ করা হয়।

ত্রাণ বিতারণ অনুষ্ঠানে করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমন প্রতিরোধে সামাজিক দুরুত্ব নিশ্চিত করণ সহ বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনাবলি উপস্থাপন করে জনসচেতনতা মূলক বক্তব্য রাখেন, রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, খাদ্য পুষ্টি সম্বনয় কমিটির উপদেষ্টা এ্যাডঃ ইমরুল হাসান তালুকদার ইমন। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আমিমুল ইহসান তৌহিদ।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান নিস্কৃতি দাস, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাচ্চু, ধানগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর ওবায়দুল ইসলাম মাসুম, প্রেসক্লাবের সহ-সভাপতি ও পুষ্টি কমিটির সদস্য আতিক মাহমুদ আকাশ, সদস্য পুষ্টি কমিটি শিহাবুল আলম সায়েম, মেডিকেল অফিসার ডাঃ মফিজুল ইসলাম জনি, মেডিকেল অফিসার ডাঃ দেবপ্রিয় দাস, মেডিকেল অফিসার ডাঃ মেহরাব হোসেন সাব্বীর প্রমূখ।

আলোচনা সভা শেষে উপেেজলার ৬ ইউনিয়নের ৬০ জন দুস্থ্যদের মাঝে ১ প্যাকেট করে খাদ্য সামগ্রী বিতারণ করা হয়। প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন, ১ লিটার তেল, ৫ কেজি আলু, ২ টি সাবান ও ১ টি মাক্স বিতারণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451