1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৭ অপরাহ্ন

দিনাজপুরে ত্রাণ বিতরণের নামে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

দিনাজপুর প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৬৭ বার পঠিত

দিনাজপুরে মাইক্রোবাসে ত্রাণ বিতরণের নামে ডাকাতির প্রস্তুতিকালে ৪জন ডাকাতসহ একটি মাইক্রোবাস আটক করেছে পুলিশ। আটকের সময় ধস্তাধস্তিতে একজন পুলিশ উপ-সহকারী পরিদর্শকসহ (এএসআই) ৪ পুলিশ সদস্য আহত হয়েছে।

গতকাল শুক্রবার দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের বড়ইল মিরাজপাড়ায় অভিযান চালিয়ে মাইক্রোবাস থেকে ৪ জন ডাকাত আটকসহ একটি মাইক্রোবাস, ২টি হাসুয়া, ১টি স্টিলের টিপ চাকু, লোহার পাইপ উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো- দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউপির বড়ইল গ্রামের মৃত কছিম উদ্দীনের ছেলে মো. আবু মুসা (২৫), বড়ইল বিহারীপাড়ার মৃত আব্দুল জলিলের ছেলে মো. মাহবুব আলী শেখ (৩৮), মৃত আবুল কাশেমের ছেলে রাশেদ শেখ (৩৮), মো. দাউদ রহমানের ছেলে মো. রাকিব হোসেন (২৪)।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, আটককৃতরা জব্দকৃত মাইক্রোবাসের সামনে কখনো বাংলাদেশ সেনাবাহিনীর কাজে নিয়োজিত ও আবার কখনো জরুরী খাদ্য সরবরাহ লেখাযুক্ত স্টিকার ব্যবহার করে বিভিন্ন স্থানে যানবাহন থামিয়ে ডাকাতি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর সদর উপজেলার বড়ইল মিরাজপাড়ায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৪জনসহ ওই মাইক্রোবাসটি জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটকের সময় ধস্তাধস্তিতে দিনাজপুর কোতয়ালী থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) মো. কামাল হোসেন, কনষ্টেবল মো. হৃদয় খান, সুজন রায় ও হারুন আহত হয়। তাদেরকে দিনাজপুর পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451