1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:৩৫ পূর্বাহ্ন

দিনাজপুরে অস্বচ্ছল কবি সাহিত্যিকদের মাঝে ত্রাণ বিতরণ

দিনাজপুর প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৪৯ বার পঠিত

কবি সাহিত্যিকদের মাঝে ত্রাণ বিতরণ করতে গিয়ে দিনাজপুর লেখক পরিষদের সভাপতি ও বৃহত্তর দিনাজপুরের মহিলা সংরক্ষিত আসনের সাংসদ এ্যাডভোকেট জাকিয়া তাবাস্্সুম জুঁই বলেন, কবি সাহিত্যিকরা সমাজের দর্পন। অনেকে না বলা কথা তারা সাহিত্যে, কবিতায় প্রকাশ করে মানুষকে সচেতন করে। এই করোনা ভাইরাস মহামারীতেও কবি সাহিত্যিকদের কলম থেমে নেই। তারা বিভিন্ন সময় বিভিন্নভাবে কবিতা, সাহিত্য চর্চা, প্রবন্ধ লেখেই চলছেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব বর্ষ উপলক্ষে কবিতার বই বের করার জন্য যে অনুদান দিয়েছিলেন সেখান থেকে আমরা এই বিপদের সময় কবি সাহিত্যিকদের বাঁচিয়ে রাখার জন্য ত্রাণ বিতরণ কর্মসূচী গ্রহণ করেছি।

গতকাল শনিবার বাহাদুর বাজারে দিনাজপুর লেখক পরিষদ এর উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতিতে অস্বচ্ছল কবি সাহিত্যিকদের মাঝে ত্রান বিতরণকালে মহিলা সাংসদ এ্যাডভোকেট জাকিয়া তাবাস্্সুম জুঁই এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর লেখক পরিষদের সাধারণ সম্পাদক শাহ আলম শাহী, সহ-সভাপতি কমল কুজুর, কোষাধ্যক্ষ মামুনুর রহমান জুয়েল ও সাহিত্য সম্পাদক কাশী কুমার দাস ঝন্টু প্রমুখ।

অপরদিকে, গতকাল শনিবার বীরগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ ডিগ্রি কলেজের মাঠে ১৫০জন নৃ-তাত্তিক জনগোষ্ঠীদের খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নৃ-তাত্তিক জনগোষ্ঠীদের মাঝে খাদ্যসামগ্রি (চাল, আলু, লবণ, সাবান) বিতরণ করেন সাংসদ মনোরঞ্জন শীল গোপাল।

খাদ্য সামগ্রি বিতরণের সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, রোলেক্স বেকারীর প্রোপাইটর মোঃ শফিউল্লাহ শুক্লা,বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শামিম ফিরোজ আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451