1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৮ পূর্বাহ্ন

মনপুরায় হাজিরহাট করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির

আবদুল মালেক, ভোলা প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৪১ বার পঠিত

মনপুরায় করোনা ভাইরাস মোকাবেলায় ২নং হাজীর হাট ইউনিয়ন পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৪টায় হাজির হাট ইাউনিয়ন পরিষদ কার্যালয়ে হাজির হাট ইউনিয়ন ভাইরাস প্রতিরোধ কমিটির সভার সভাপতিত্ব করেন ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক। অনুষ্ঠানটি সঞ্চালন করেন ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও হাজিরহাট ইউনিয়ন পরিষদের অতিরিক্ত দায়িত্বে থাকা সচিব মোঃ অহিদুর রহমান।

সভায় করোনা ভাইরাস প্রতিরোধে পদক্ষেপ গ্রহন করেছেন সেগুলো হলো প্রথমত বিদেশ কিংবা ঢাকা বা অন্য বিভাগ থেকে থেকে কোন লোক আসলে তাদের বায়োডাটা সংগ্রহ করে কমিটির সভাপতিকে অবহিত করতে হবে। সাথে সাথে যে বাড়ীতে লোকটি অবস্থান করছে সেই বাড়ীতেই তাকে হোম কোয়ারেন্টাইনে রাখতে হবে। শারিরীক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়-বা বিক্রয় করতে হবে।

বাজার বন্দরে আড্ডা দেওয়া যাবেন । ইউপি সদস্যরা সচেতন থেকে ইউনিয়ন করেনা ভাইরাস প্রতিরোধ কমিটিকে সার্বিক সহযোগীতা করতে হবে। ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীকে তথ্য দিতে ইউপি সদস্যদের অনুরোধ করা হয়েছে প্রতিরোধ কমিটির সভায়।

এই সময় সভায় আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন করেনানা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ ছালাহউদ্দিন,্সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর,উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য পরিদর্শক মোঃ জসিমউদ্দিন,হাজিরহাট বাজার কমিটির সাধারন সম্পাদক মোঃ আবুয়াল হোসেন আবু মেম্বার,ফৈজুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ বারী,সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিনিধি মোঃ হাসান,মোঃ ইউনুছসহ সকল ইউপি সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451