1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন

ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করলো মহিপুর থানা যুবলীগ

রাসেল কবির মুরাদ , কলাপাড়া প্রতিনিধি (পটুযাখালী) ঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৪৩ বার পঠিত

কলাপাড়ায় করোনাভাইরাসে অসহায়, দু:স্থ ও কর্মহীনদের পাশে দাঁড়িয়েছে মহিপুর থানা যুবলীগ। শনিবার শেষ রাতে যুবলীগের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে মহিপুর থানার ৪ টি ইউনিয়ন ও কুয়াকাটার দুইশতাধিক কর্মহীন শ্রমজীবীদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করে। গভীরে রাতে এসব খাদ্যসামগ্রী হাতে পেয়ে ওইসব কর্মহীন মানুষও বেজায় খুশি।

স্থানীয় সূত্রে জানা গেছে, মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান বুলেট আকন ও যুগ্ন আহ্বায়ক মাসুদ রানার আর্থিক সহযোগিতায় এ ইফতার ও খাদ্যসামগ্রী বিতরন করা হয়। এতে প্রত্যেক পরিবারেকে ১০ কেজি চাল, এক কেজি ছোলাবুট, এক কেজি চিনি, ৫০ গ্রাম ভূসি, এক প্যাকেট ট্যাং, এক কেজি মুড়ি, এক কেজি খেজুর ও এক কেজি চিরা বিতরন করা হয়।

মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান বুলটে জানান, প্রধানমন্ত্রী জননত্রেী শেখ হাসিনার নির্দেশে মহিপুর থানা যুবলীগ মানবতার পাশে আছে, যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নেও করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা হতদরিদ্রদের মাঝে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করা হবে বলে তিনি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451