1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটে পুলিশ হেফাজতে হত্যা মামলার আসামী মৃত্যুর অভিযোগ রাজাপুরে বিশ্বজলাতঙ্ক দিবস পালিত উলিপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই দক্ষিনাঞ্চলীয় শিশু ও যুব ফোরামের বার্ষিক কর্মশালা অনুষ্ঠিত বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালন রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রধানমন্ত্রীর জন্মদিনে ক্যাম্পাসে বৃক্ষ রোপন করলো এম বি কলেজ ছাত্রলীগ রাজাপুরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরন সভা অনুষ্ঠিত পত্নীতলায় বাংলাদেশ আধুনিক মেডিকেল সার্ভিসেস এর উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঝিনাইদহে মুক্তিযোদ্ধাদের আলোচনা ও দোয়া মাহফিল বাল্যবিয়ে ভেঙ্গে দিলো কলাপাড়ার এসিল্যান্ড

শ্রীপুরে মাদক বিক্রয়ে বাঁধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) ঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৬২ বার পঠিত

মাগুরার শ্রীপুর উপজেলার নোহাটা গ্রামে মাদক সেবন ও বিক্রয়ে বাঁধা দেয়ায় আবুল বাসার রিপন (৪০) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে মাদক কারবারীরা। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় আহত আবুল বাসার রিপন জানান, দীর্ঘদিন ধরে এলাকার কিছু মাদক ব্যবসায়ী প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রয় করে আসছিল। কয়েক দিন আগে নোহাটা গ্রামের বাবলু শিকদারের বাড়িতে মাদক বিক্রি হচ্ছে জানতে পেরে বিক্রি বন্ধে তাদের বাধা দেয়া হয়।

এর সুত্র ধরে গতকাল রবিবার রাত ৮টার দিকে ঐ গ্রামের মাদক সরবরাহকারী পান্নুর নেতৃত্বে মাদক বিক্রেতা লুৎফর, রাসেল, কাদের, জুয়েল, সোহেল ও হাসিবসহ অজ্ঞাত ৭/৮ জন বাড়ির উপর অতর্কিত হামলা করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তার স্ত্রী বাধা দিতে গেলে তার গলায় থাকা স্বর্ণের চেইন ও মোবাইল ছিনিয়ে নেয়। ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে রাতেই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বিশ্বাস জানান, রবিবার রাতে শ্রীপুরের নোহাটা থেকে রিপন নামের এক মারামারির রোগী ভর্তি হয়েছে। তার মাথায় ও ডান পাশের পাজরে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হয়েছে সে বর্তমানে আশংকামুক্ত।

এ ব্যাপারে শ্রীপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান জানান, সব্দালপুর ইউনিয়নের নোহাটা গ্রামে গত রাতে একটি ঘটনা জানতে পেরেছি । আহত ব্যক্তি মাগুরা হাসপাতালে ভর্তি রয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451