1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৪ পূর্বাহ্ন

কর্মহীন মানুষের পাশে পিডব্লিউডির প্রকৌশলীরা

বিশেষ প্রতিবেদক :
  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০
  • ৫৩ বার পঠিত

কোভিড-১৯ সংক্রমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক দফা দান করার পর এবার কর্মহীন অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন গনপূর্ত অধিদফতরের ডিপ্লোমা প্রকৌশলীরা। ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইডিইবি) আওতাধীন সকল সার্ভিস এসোসিয়েশনের সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (বাপিডিপ্রকৌস) ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (বপিডিপ্রপ) তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

রাজধানীর পূর্তভবন চত্বরে গতকাল শনিবার কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করে সংগঠণ দুটি। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দীন আহমেদ রতন, বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক মির্জা এ টি এম গোলাম মোস্তফা, বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মোঃ আব্দুল কুদ্দুছ, বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারন সম্পাদক মোঃ আমিনুল ইসলামসহ আরও অনেকেই উক্ত কার্যক্রমে উপস্থিত থেকে কর্মহীন অসহায় মানুষদের হাতে খাদ্য সামগী তুলে দেন।

উক্ত খাদ্য সহায়তা কার্যক্রমে উপস্থিত থেকে কর্মহীন অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ বাপিডিপ্রকৌস ও বপিডিপ্রপ এর নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা করেন। বাপিডিপ্রকৌস ও বপিডিপ্রপ বর্তমান ও অতীতের ন্যায় ভবিষ্যতেও জাতীয় যেকোন দুর্যোগ মুহুর্তে এই ধরনের সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবে বলে তাঁরা আশাবাদ ব্যক্ত করেন।

এসময় সংগঠনের নেতৃবৃন্দ জানান, মাতৃভূমি ও দেশবাসীর যেকোন ক্রান্তিলগ্নে শুধুমাত্র খাদ্য সহায়তা নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত সকল ধরনের কার্যক্রমে সক্রিয় ভূমিকা রাখতে বাপিডিপ্রকৌস ও বপিডিপ্রপ’র নেতৃবৃন্দ সর্বদা প্রস্তুত আছে। পরিশেষে কোভিড-১৯ সংক্রামনের এই দুর্যোগময় পরিস্থিতি হতে বাংলাদেশকে হেফাজতের জন্য মহান আল্লাহর নিকট প্রার্থনা করা হয়। সাথে সাথে দেশের এই দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রীর সুস্থতার জন্যও দোয়া করেন সংগঠন দুটির প্রকৌশলীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451