1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:২৬ অপরাহ্ন

সাংসদের সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে থাকার অনুরোধ

বিশেষ প্রতিবেদক :
  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০
  • ৪১ বার পঠিত

করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত সাবেক হুইপ ও নওগাঁ-২ আসনের সাংসদ শহীদুজ্জামান সরকারের সংস্পর্শে আসায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ, দুজন বর্তমান সাংসদ, জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি) ও জেলা সিভিল সার্জন হোম কোয়ারেন্টিনে আছেন।

আজ শনিবার বিকেলে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর মোরশেদ।ডা. মঞ্জুর মোরশেদ জানান,নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার গত ২৭ এপ্রিল সকালে অনুষ্ঠিত করোনা সংকট মোকাবিলায় ত্রাণের সমন্বয়, বোরো মৌসুমের ধান কাটাসহ নানাবিধ বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যোগদান করেন।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কনফারেন্স চলার সময়ে তাঁর সংস্পর্শে এসেছিলেন নওগাঁ-৫ আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক, নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম, জেলা প্রশাসক হারুন অর-রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া ও জেলা সিভিল সার্জন আখতারুজ্জামান আলাল। এরপর গত ২৮ এপ্রিল তিনি নিজ নির্বাচনী এলাকা থেকে ঢাকায় যান এবং সরকারি ন্যাম ভবনে (সংসদ সদস্য ভবন) ওঠেন। এরপর তাঁর শরীরে জ্বর দেখা দেয় এবং সেইসঙ্গে হালকা কাশি হচ্ছিল। তখন রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে।

গতকাল শুক্রবার বিকেল ৫টায় আইইডিসিআর থেকে রিপোর্ট পাঠানো হয়, যেখানে করোনাভাইরাস পজিটিভ আসে বলে জানানো হয়। এই প্রথম বাংলাদেশের কোনো সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এ সংবাদের ভিত্তিতে তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের শনিবার বিকেল থেকে হোম কোয়ারেন্টিনে থাকার অনুরোধ করা হয়েছে। আগামী ৪ মে তাদের সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451