1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন

উত্তর সিটির ৭ নং ওয়ার্ডে খাবার নিয়ে ঘরে ঘরে যাচ্ছে সুইটি আক্তার সিনু

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০
  • ৪৬ বার পঠিত

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর তফাজ্জেল হোসেন টেনু’র নির্দেশে ঢাকা মহানগর উত্তরের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক, কামাল আহমেদ মজুমদার স্কুল এন্ড কলেজের বারবার নির্বাচিত অভিভাবক সদস্য, বিশিষ্ট নারীনেত্রী সুইটি আক্তার সিনু ৭নং ওয়ার্ডের রুপনগর আবাসিক এলাকার করোনা সংকটে কর্মহীন অসহায় মানুষের পাশে সর্বদা কাজ করে যাচ্ছেন।

সে অসহায়দের ঘরে ঘরে খাবার নিয়ে যাচ্ছে। যেখানেই কোন সমস্যা শুনছেন, সেখানেই ছুটে যাচ্ছেন। প্রায় এক সপ্তাহ যাবৎ করোনার কর্মহীন অসহায় মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগী (চাল-ডাল সহ), নগদ অর্থ ও প্রায় ১০ হাজার সার্জিক্যাল মাক্স বিতরণ করছে। এছাড়াও তিনি সামাজিক দূরত্ব বজার রাখার জন্য বিভিন্ন দোকানের সামনে সুরক্ষা বৃত্ত অঙ্কন করে চলেছেন।

এব্যাপারে ঢাকা মহানগর উত্তরের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক মহিলা সম্পাদক, বিশিষ্ট নারীনেত্রী ও শিক্ষানুরাগী সুইটি আক্তার সিনু বলেন, করোনার কারণে অনেকেই বেকার হয়ে পড়েছে। অনেকেই করো কাছে চাইতে পারে না, কারো কাছে বলতে পারছে না তাদের অভাব-অনটনের কথা। এজন্য ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য জননেতা আসলামুল হক ও ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর তফাজ্জেল হোসেন টেনু’র নির্দেশে আমি প্রতিনিয়ত এলাকার মানুষের পাশে থেকে সার্বক্ষণিক খোঁজ খবর রাখছি।

ঢাকা উত্তর সিটির ৭ নং ওয়ার্ডের রুপনগর এলাকার কোনো অসহায় পরিবারের খবর পেলেই খাদ্য সামগ্রী, নগদ অর্থ ওও সার্জিক্যাল মাক্স উপহার হিসেবে পৌছে দিচ্ছি। এই কার্যক্রমের ধারাবাহিকতা অব্যহত থাকবে। যতদিন দেশে এই মহামারী-দূর্যোগ থাকে ততদিন আমি আমার সাধ্যমতো সহযোগিতা করে যাবো, ইনশাআল্লাহ। আপনার সবাই জননেত্রী শেখ হাসিনা, জননেতা আসলামুল হক এমপি ও কাউন্সিলর তফাজ্জেল হোসেন টেনু’র জন্য দোয়া করবেন। আর আমি সারাজীবন মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

এদিকে, স্থানীয় অনেকেই বলেন, নারীনেত্রী সুইটি আক্তার সিনু সবসময় আমাদের পাশে আছেন, সে নিয়মিত আমাদের সাহায্য-সহযোগিতা করে চলছেন। আমরা অতীতে তাঁর সাথে ছিলাম, বর্তমানে আছি ও ভবিষ্যতেও থাকবো, ইনশাআল্লাহ। আমাদের এলাকায় নারীনেত্রী সুইটি আক্তার সিনু’র বিকল্প নাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451