1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৫ অপরাহ্ন

কর্মহীন ও শ্রমজীবি মানুষের পাশে রয়েছে আ’লীগ সরকার-এমপি মুকুল

আবদুল মালেক, ভোলা প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ৩৭ বার পঠিত

ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট সংকট প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া অসহায় ও শ্রমজীবী মানুষের পাশে রয়েছে মাননীয় শেখ হাসিনা সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সরকার কর্মহীন ও দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য ও চিকিৎসা পৌঁছে দিচ্ছেন। সোমবার সকালে দৌলতখান উপজেলায় ১০ হাজার অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে তার ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরনী কার্যক্রম শুরু কালে এসব কথা বলেন এমপি মুকুল।

করোনা সংক্রমণ প্রতিরোধে জণগণকে ধৈর্য ধরে ঘরে থাকার আহ্বান জানিয়ে এমপি মুকুল বলেন, দেশে একটি সংকটময় সময় অতিবাহিত হচ্ছে। করোনা নিয়ন্ত্রণে সবাইকে সরকারের নির্দেশ মেনে চলতে হবে। এমপি মুকুল বলেন, দ্বিতীয় দফায় আমার ব্যক্তিগত তহবিল থেকে সামাজিত দূরত্ব বজায় রেখে দৌলতখান উপজেলায় ১০ হাজার অসহায় পরিবাররের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছি। এরই ধারাবাহিকতায় সৈয়দপু,হাজীপুর ভবানীপুর,এই তিনটি ইউনিয়নে ১৫শ’অসহায় পরিবারের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, পরিকল্পনা কমিশনের আর্থ সামাজিক অবকাঠামো বিভাগের সদস্য (সচিব) আবুল কালাম আজাদ, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, যুগ্ম-সাধারণ সম্পাদক সাফিজল ইসলাম, ভাইস চেয়ারম্যান সিদ্দিক মিয়া, ভবানীপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু, হাজীপুর ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451