1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৮ অপরাহ্ন

এশিয়ান টিভির সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি অতর্কিত হামলায় গুরুত্বর আহত

একেএমশামছুল হক, সুন্দরগঞ্জ প্রতিনিধি (গাইবান্ধা):
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৩২ বার পঠিত

এশিয়ান টিভির সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি স্বপরিবারে অতর্কিত হামলায় গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন এশিয়ান টিভির গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি মোকছেদ আল মামুন জমাজমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশির হামলায় স্বপরিবারে আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (৫ মে) সকাল ১০ টার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামে এ ঘটনা ঘটেছে। মোকছেদ আল মামুন ওই গ্রামের মৃত শাহানুর মিয়ার ছেলে। ঘটনাস্থল সূত্রে জানা যায়, মোকছেদ আল মামুনের পৈত্রিক সম্পদ বাস্তভিটার কিছু জমি অনৈতিকভাবে দাবি করে আসছিল প্রতিবেশি আঃ সামাদ। সামাদ সম্পর্কে মোকছেদ আল মামুনের জেঠা। জেঠার এ অনৈতিক দাবি মেনে না নেয়ায় তার উপর সামাদগং চরম ক্ষিপ্ত হয়। এরই জের ধরে মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে মোকছেদ আল মামুন কে অতর্কিতভাবে হামলা করে এলোপাতারি মারপিট করে।

এসময় মামুনকে বাঁচাতে তার মা, স্ত্রী ও ছোটবোন এগিয়ে গেলে তাদেরকেও মারপিট করলে তারা স্বপরিবারে গুরুত্বর আহত হয়ে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহতরা হচ্ছেন মোকছেদ আল মামুন,তার ছোট বোন ছানিয়া আকতার,স্ত্রী ইসরাত জাহান ও মা মনোয়ারা বেগম। এদের মধ্যে মনোয়ারা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকিরা হাসপাতালে ভর্তি হয়েছেন।

মোকছেদ আল মামুনের পরিবারের উপর হামলা করে আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সুন্দরগঞ্জ সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি মোশাররফ হোসেন বুলু ও সাধারণ সম্পাদক একেএম শামসুল হকসহ স্থানীয় সাংবাদিকরা। সেই সাথে আইন প্রয়োগকারী সংস্থাকে যথাযথ ব্যবস্থা গ্রহণের আহবান জানিয়েছেন সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451