1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৬:৪৯ অপরাহ্ন

বিরামপুরে ১২৫০ ইমাম, মুয়াজ্জিন পেল ইফতার সামগ্রী

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৩৮ বার পঠিত

দিনাজপুরের বিরামপুরের ১২৫০জন ইমাম ও মুয়াজ্জিন এর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন দিনাজপুর-৬ আসনের সংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ীকমিটির সদস্য এমপি শিবলী সাদিক।

গতকাল মঙ্গলবার দুপুরে বিরামপুর উপজেলার ৭টি ইউপি ও ১টি পৌরসভার ১২৫০জন ইমাম ও মুয়াজ্জিন এর মাঝে নিজ তহবিল থেকে এই ইফতার সামগ্রী বিতরণ করেন এমপি শিবলী সাদিক।

পবিত্র রমজান উপলক্ষে ইমাম ও মুয়াজ্জিন এর মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা পাইলট স্কুলমাঠে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি সোলাবুট ও লবণ, চিনি ।

এসময় শিবলী সাদিক এমপি বলেন, করোনাভাইরাসের সংক্রমণের কারনে ইসলামী ফাউন্ডেশন বাংলাদেশ এর নির্দেশনা মোতাবেক একটি মসজিদে পাঁচ ওয়াক্ত নামাজে ৫ জন এবং তারাবীর নামাজে ইমাম ও মুয়াজ্জিনসহ ১০ জন মুসল্লীর বেশি উপস্থিতি হতে পারবেন না। এমন নির্দেশনায় ইমাম ও মুয়াজ্জিন সাহেবদের মধ্যে একটি হতাশা কাজ করছে। এমতাবস্থায় তাঁদের পাশে দাঁড়ানোই হবে মানবিকতা।
তিনি বলেন, ইতোমধ্যে আমার নির্বাচনী এলাকায় ৪০ হাজার অসহায়, কর্মহীন, দুস্থ্য পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করার কর্মসূচী নেয়া হয় কিন্তু সেটি এখন ৫০ হাজার ছাড়িয়েছে।

এসময়, বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.তৌহিদুর রহমান,পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল,বিরামপুর সিনিয়র সহকারি পুলিশ সুপার মিথুন সরকার,থানার (ওসি) মো,মনিরুজ্জামান মনির উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451