1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:২৪ পূর্বাহ্ন

চাল চু‌রির অভিযোগে আরশিনগর ইউপি চেয়ারম্যান আটক: আ.লীগ থেকে বহিস্কার

শরীয়তপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৩৫ বার পঠিত

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার আরশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুদহোদা রতনকে ৩৫ বস্তা মৎস্য ভিজিএফ’র চালসহ আটক করা হ‌য়ে‌ছে।

বৃহস্পতিবার (৭ মে) বিকা‌লে ওই ইউ‌নিয়‌নে জে‌লে‌দের জন্য বরাদ্দকৃত চাল বিতরণ শে‌ষে আৎসাতের আভি‌যোগ উঠ‌লে তা‌কে আটক ক‌রে পু‌লিশ।

‌স‌খিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ব‌লেন, সাংবাদ পে‌য়ে তা‌কে চাল সহ আটক করে থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। এখন তদন্ত ক‌রে পরব‌র্তি আইনগত ব্যবস্থা নেওয়া হ‌বে।

এদিকে এ ঘটনায় তাৎক্ষণিক সখিপুর থানা আওয়ামীলীগ থেকে রতনকে বহিস্কার করা হয়েছে। সখিপুর থানা আওয়ামীলীগ সাক্ষরিত একপত্রে এতথ্য নিশ্চিত হওয়া গেছে।

এছাড়া, বৃহস্পতিবার (০৭ মে) স্থানীয় সরকার বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে চাল বিতরণে অনিয়মের অভিযোগে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম নাসির উদ্দিন স্বপন ও ৩ নং ওয়ার্ডের সদস্য মোঃ মোফাজ্জেল ব্যাপারী এবং ৯ নং ওয়ার্ডের সদস্য শামীম বেপারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

অন্যদিকে এখনও গোসাইরহাটেরর কুচাইপট্টি ও জাজিরার বিলাশপুরের বিষয়ে দলীয় সাংগঠনিক সিধান্ত না নেয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছে তৃণমূলেরর নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451