1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :

নাসিক ১নং ওয়ার্ডে সিটি কর্পোরেশনের ত্রাণ বিতরণ

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৪০ বার পঠিত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড এলাকায় হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরন। নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক ও নাসিক ১,২ ও ৩ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর মাকসুদা মুজাফ্ফর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করেছেন। বৃহস্পতিবার ৭’মে পাইনাদী এলাকায় সকাল ১০’টায় এ ত্রাণ বিতরণ করা হয়।

৪’শ অসহায় গরীব-দুঃখীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়। বিতরণ কালে সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারের দেওয়া এ ত্রাণ বন্টন করা হয়। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাধ্যমে নির্বাচিত কাউন্সিলর ধারা এ ত্রাণ পৌছে দেওয়া হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেয়ে অসহায়, গরিব-দুঃখী জনগন নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক নারী কাউন্সিলর মাকসুদা মুজাফ্ফরসহ মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ ত্রাণ বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, এলাহী নেওয়াজ তালুকদার, জয়নাল আবেদিন, এডভোকেট লিয়াকত আলী, মুজাম্মেল হক বাবুল, ছাত্র নেতা মোতাহার হোসেন মনা ও কহিনুর বেগম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451