1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম :

নীলফামারীতে নূরের ১৮৬ কর্মহীন পরিবারে মাঝে খাদ্য সহায়তা প্রদান

নীলফামারী প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ৩৬ বার পঠিত

নীলফামারীর সদরে করোনা পরিস্থিতি মোকাবেলায় ঘরবন্দি কর্মহীন ১৮৬ পরিবারের পাশে দাঁড়িয়েছেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। এদের মধ্যে, মধ্যে ১০০ কুষ্ঠ রোগি (সুস্থ্য) ও হরিজন (বাঁসফোর) ৮৬ পরিবার।

শুক্রবার (৮ মে) সকালে জেলা শহরের উদয়ন শিশু বিদ্যাপীঠ মাঠে নিজস্ব তহবিল থেকে ওইসব পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. ওয়াদুদ রহমান জানান, এটি নূর ভাইয়ের পঞ্চম বারের মত এলাকায় ত্রাণ সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে ১ম বার দুই হাজার ৭০০, ২য় বার দুই হাজার ৯০০, তয় বার দুই হাজার ৫০০, ৪র্থবার ৪০০ ও আজ শুক্রবার একশত ৮৬ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়।

এর মধ্যে ছিল, পাঁচ কেজি চাল, তিন কেজি আলু, ৫০০ গ্রাম ডাল ও একটি করে সাবান। আর আজকে হরিজন ও কুষ্ঠ রোগিদের মাঝে সাত কেজি চাল, তিন কেজি আলু, এক কেজি ডাল ও এক কেজি সোয়াবিন তেল বিতরন করা হয়। এছাড়াও হট লাইনে তিনশত ৫০ মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বাড়ী বাড়ী পৌঁছে দেওয়া হয়েছে।

এসব ছাড়াও মসজিদের ঈমাম, মন্দিরের পুরোহিত ও গীর্জার সেবকদের সব মিলিয়ে দুই হাজার ৫০০ পরিবারের মাঝে সাত কেজি চাল, তিন কেজি আলু, এক কেজি ডাল ও একটি করে সাবান বিতরন করা হয়।

পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু বলেন, নূর ভাই তার নিজস্ব অর্থায়নে উপজেলার ১১ হাজার ১৮৬ পরিবারকে ওই সহায়তা প্রদান করা হয়। এরই অংশ হিসেবে শুক্রবার সকালে হরিজন ও কুষ্ঠসহ ১৮৬ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপিত আবুজার রহমান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাসুদ সরকার ও এমপির ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451