1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর নির্দেশে খাদ্যসহায়তাসহ জনকল্যানে নিয়োজিত ছাত্রলীগ নেতা

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ৪৬ বার পঠিত

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারের একজন গর্বিত পিতার দুই সন্তান। পেশায় তিনি একজন স্কুল শিক্ষক। দুই সন্তানই বাবার আদর্শ অনুসরন করে ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত। ছাত্রজীবনে দুই জনই মেধাবী। বড় ছেলে বাঁধন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। ছোট ছেলে নয়ন পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগ নেতা।

দলীয় প্রতিটি কর্মকান্ডে বরাবরই তাদের অবস্থান সক্রিয়। দলের পিছনে অধিকাংশ সময় ব্যয় করতে গিয়ে ২০০১২/১৪ সালে এই পরিবারটির প্রতিটি সদস্যই বিরোধী দলের হাতে শারীরিকভাবে নির্যাতিত ও নিপীড়িত হয়েছে। দেশের যে কোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়ে চেষ্টা করেছেন সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়ে দিতে।

কোভিট-১৯ করোনা ভাইরাসে দেশের এই ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক ছাত্রলীগ নেতা নাজিবুর রহমান নয়ন দাঁড়িয়েছেন কৃষকদের পাশে। ধান কাটা মারাই থেকে শুরু করে তুলে দিচ্ছেন কৃষকদের ঘড়ে। স্বেচ্ছা শ্রমে ভরাট করছেন ঈদগাঁহ মাঠ। করোনা পরিস্থিতি মোকাবেলায় সাধ্যমত চেষ্টা করছেন কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়ে ত্রানসহ বিভিন্ন সাহায্য- সহযোগিতা প্রদান অব্যাকুল রেখেছেন। প্রত্যান্ত অঞ্চল থেকে ছাত্রলীগের একজনকর্মী হিসেবে তার কার্যক্রম গোটা গাইবান্ধা জেলা জুঁড়ে হচ্ছে প্রশংসিত।

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের এমন নেতাকর্মীরাই প্রতিনিয়তই যেন সরকারের ভাবমূর্তি উজ্জল করতে সহায়ক ভূমিকা পালন করছে।স্বেচ্ছাশ্রমে ধানকাটা, মাড়াই ও শ্রমজীবী মানুষদের ত্রাণ সহায়তা বিষয়ে দৈনিক আলোকিত সকাল পত্রিকার এ প্রতিনিধিকে বলেন, কোভিট-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়ে নিজ সাধ্যমতে খাদ্যসহায়তা দিয়ে আসছি। এরই ধারাবাহিকতায় কৃষকদের ধান কাটা ও মাড়াই করে ঘরে তুলে দিতে সহযোগীতা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমাদের সহযোগীতা ও শ্রমজীবী মানুষদের খাদ্যসহায়তা অব্যাহত থাকবে বলে জানান এই ছাত্রলীগ নেতা।জেলা ও উপজেলার সচেতনমহল বাংলাদেশ ছাত্রলীগ নেতা নাজিবুর রহমান নয়নের স্বেচ্ছাশ্রমে কৃষকের ধানকাটা, মাড়াই ও শ্রমজীবী মানুষদের খাদ্যসহায়তার জন্য সাধুবাদ জানিয়েছেন। সেই সঙ্গে তার এই মানবসেবা জনকল্যাণে অব্যাহত রাখবেন বলে আশা প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451