1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাজারে দাম কমেছে পেঁয়াজের, পেঁয়াজ আমদানিতে ভারতে উচ্চ পর্যায়ে বৈঠক ভিসা ছাড়াই যে ৪১ দেশে যেতে পারবেন বাংলাদেশিরা তাহিরপুরে অবৈধ বালু ও পাথর বিক্রির মহোৎসব:৬টি নৌকা আটক বিএনপির আন্দোলনের গর্জন রয়েছে, বর্ষণ নেই : সেতুমন্ত্রী এটর্নি জেনারেল মাহবুবে আলম করোনা মুক্ত দেশে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ মৃত্যু ২৬ জন, সুস্থ ২,১৭৯ পত্নীতলায় শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষার সুযোগ ও সহায়তা বৃদ্ধিতে মতবিনিময় ফুলবাড়ীতে কলেজের জমি উদ্ধার করতে গিয়ে মিথ্যা মামলার শিকার মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনের দাবীতে সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগে মানববন্ধন মাগুরায় দীর্ঘ বিরতির পর ফুটবল জেলা পরিষের বিজয়

কালীগঞ্জে লিচু বাগানে নলকূপ বসাতে গিয়ে বের হচ্ছে গ্যাস

মোঃ জাহিদুর রহমান তারিক, ভ্রাম্মমান প্রতিনিধি ঝিনাইদাহ :
  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ৩০ বার পঠিত

ঝিনাইদহ কালীগঞ্জ পৌর এলাকার খয়েরতলা গ্রামের লিচু বাগানে নলকূপ বসাতে গিয়ে নলকূপের গর্ত থেকে অবিরাম গ্যাস বের হচ্ছে। বুধবার সকালে উপজেলার শ্রীরামপুর গ্রামের আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিনের লিচু বাগানে বসানোর সময় গ্যাস বের হতে থাকে। প্রায় ৪ দিন ধোরে এ গ্যাস বের হচ্ছে। এলাকার অনেক উৎসুক মানুষ গ্যাস বের হওয়া দেখতে যাচ্ছে।

নলকুপ সবানোর সময় গ্যাসে আগুন ধোরিয়ে দিলে তা অদ্যাবধি পর্যন্ত জলছে। অনেক চেষ্টা করে ও তা নিভানো যাচ্ছে না। আবার প্রশাসনিক ভাবে কেউ সেখানে পরিদর্শনে যাননি। ফরিদ উদ্দিন জানান, তার লিচু বাগানের জমিতে নিজের তত্ত্বাবধানে একটি টিউবওয়েল বসানোর কাজ চলছিল। প্রায় ২০০ ফুট বোরিং করার পর পানির স্তর পাওয়া যায়।

এরপর ফিল্টার পাইপ লাগানোর জন্য পাইপ ওপরের দিকে তোলার সময় হঠাৎ করে বিকট শব্দে গ্যাস উঠতে থাকে। কিন্তু ৪ দিন অতিবাহিত হলে ও সরকারি কোন কর্মকর্তা সেখানে যায়নি। সরকারি নিয়ম রয়েছে এ ধরনের গ্যাস উত্তোলেনের খবর পেলে সরকারি বিভিন্ন সংস্থা ঘটনাস্থল পরিদর্শন করেন সঠিক পরামর্শ দিয়ে থাকেন। এদিকে গ্যাস নির্গমনের দৃশ দেখতে লিচু বাগানের আশপাশে ভিড় জমায় উৎসুক নারী-পুরুষ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451