1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

ঝিনাইদহে ইফতার নিয়ে পথচারীদের পাশে ছাত্রলীগ নেত্রী সিথি

মোঃ জাহিদুর রহমান তারিক, ভ্রাম্মমান প্রতিনিধি ঝিনাইদাহ :
  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ৩০ বার পঠিত

আমরা ছাত্রলীগের সেনা, নেত্রী মোদের শেখ হাসিনা, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, এ স্লোগানে করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হত দরীদ্র ও নি¤œ আয়ের মানুষের মাঝে রমজানে রোজাদার পথচারীদের জন্য নিজ হাতে তৈরী ইফতার বিতরণ করেছেন ঝিনাইদহ কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেনীর মেধাবী ছাত্রী ও জেলা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক দিনাত জাহান সিথি।

এবারের রমজানে রোজাদার পথচারীদের জন্য অন্যরকম ইফতারের উদ্যোগ নিয়ে ঝিনাইদহে আলোচনায় এসেছেন তরুণী ও সমাজ সেবীকা দিনাত জাহান সিথি। রমজানের শুরুতেই ইফতার আগ মুহূর্তে শহরের মুজিব চত্তর, পায়রা চত্বর, পুরাতন ডিসি কোর্ট হামদহ ও আরাপপুরসহ বিভিন্ন স্থানে ইজিবাইকচালক , রিক্সাচালক , ভ্যানচালক ও পথচারিদের মাঝে শতাধিক প্যাকেট ইফতারি বিতরন করে থাকেন তিনি।

তরুণী দিনাত জাহান সিথি বলেন, করোনার কারণে কাজ বন্ধ হয়ে যাওয়ায় অর্থনৈতিক ভাবে অসচ্ছল হয়ে পড়ায় ঝিনাইদহে নিম্ন আয়ের মানুষ ইফতার ঠিকমত করতে পারছেন না। তাদের জন্যই এ ক্ষুদ্র আয়োজন। এ আয়োজন চলবে শেষ রমজান পর্যন্ত। তিনি আরও বলেন, লেখা পড়ার খরচ বাঁচিয়ে সেখান থেকে কিছু টাকা জমিয়ে নিজ হাতে ইফতার বানিয়ে রোজাদারদের মাঝে বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। বাকী রমজান গুলতেই ঠিক এমনি ভাবে অসহায়দের পাশে থেকে সেবা করতে চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451