1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :

পীরগঞ্জের ৫ ইউনিয়নের ১৫০০পরিবারের পাশে বিএনপি

সোহেল রশীদ, রংপুর থেকে :
  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ৩৪ বার পঠিত

চলমান মহামারী করোনা ভাইরাসে কারণে রংপুরের পীরগঞ্জে কর্মহীন অসহায় ও দুস্থরা মানবেতর জীবনযাপন করছে। এমন পরিস্থিতিতে এসব অসহায় দুস্থ ও কর্মহীন পরিবারের দাড়িয়েছেন রংপুর জেলা ও পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম। তিনি রমজানের প্রথম দিন থেকে পীরগঞ্জ উপজেলা ব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচী শুরু করেছেন ।

সেই কর্মসূচীর অংশ হিসাবে আজ শনিবার দুপুরে রংপুর-৬ আসনের পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়নের পতœীচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিন শতাধিক কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়। এর আগে গত শুক্রবার পাঁচগাছি ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে ও বৃহস্পতিবার শানেরহাট ইউনিয়নের শানেরহাট উচ্চ বিদ্যালয় মাঠে ৬শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও পৃথক ভাবে চতরা ও কাবিলপুর ইউনিয়নে আরও ৬শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় মাস্ক ও জীবানুনাশক সাবান দেয় হয়।

এসময় পীরগঞ্জ উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ডা. মিজানুর রহমান, বিএনপি নেতা ইয়াতিমুল হাসান লিটন, নিক্্রন মিয়া, রায়পুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তাফা মিয়া, পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আনিছুর রহমান আনিছ, সাবেক সাধারণ সম্পাদক মিলন মিয়া, ৭নং বড় আলমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান, সহ- সাধারণ সম্পাদক যাদু মিয়া, জেলা যুবদলের সদস্য হাবিবুর রহমান হাবিব ও আবুল বাশার, পীরগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা মুস্তাফিজার রহমান মিলু, মুকুল আহম্মেদ, বড় আলমপুর ইউনিয়ন ছাত্রদল সাধারণ সম্পাদক শামীম মিয়া ময়না, ভেন্ডাবাড়ি ইউনিয়ন ছাত্রদল সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, বিএনপি নেতা শরিফুল ইসলাম, রাঙ্গা মিয়া, রুবেল, শাহীন, সেলিম, মশিউর, গোলাপ,রাজ্জাক, স্বাধীন, জাহাঙ্গীরসহ পীরগঞ্জ উপজেলা ও বড় আলমপুর ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে পীরগঞ্জ উপজেলার প্রত্যেক ইউনিয়নে মহামারী করোনা ভাইরাসে কারণে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচী রমজানের প্রথমদিন থেকে শুরু করেছি। ইতিমধ্যেই শানেরহাট, পাঁচগাছি, কাবিলপুর, চতরা ও বড় আলমপুর ইউনিয়নে দেড় হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে পীরগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451