1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
জীবন দিবো তবুও রাসুল (সা:) এর অপমান সইবো না পৌর কর্তৃপক্ষের তদারক না থাকায় যত্রতত্র খড়ের ব্যবসা বাড়ছে দূর্ঘটনা নবী (সা.)-এর অবমাননার প্রতিবাদে ফ্রান্সের পণ্য বর্জন করুন অভিভাবকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত ঈদ-ই-মিলাদুন্নবী (সা.)বিশ্বনবী (সা.) সমগ্র সৃষ্টির জন্য রহমত দেশে বেড়েছে করোনায় মৃত্যু ও আক্রান্ত দূর্গাপুজায় ৬ দিন বন্ধের পর হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি শুরু ঈশ্বরদী’র নুরুন্নাহারের ২কোটি ৫৮ লক্ষ টাকার ব্যাংক ঋণে অনিয়মের অভিযোগ নির্বাচনে অংশ নেয়ার আগেই হেরে যায় বিএনপি : ওবায়দুল কাদের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে তামাক নিয়ন্ত্রণ আইন সংশোধন করতে হবে

ভোলায় করোনা থেকে সুস্থ্য বাবা-মেয়েকে শুভেচ্ছা জানালো প্রশাসন

আবদুল মালেক, ভোলা প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০
  • ৪৩ বার পঠিত

ভোলায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ১৩ দিনের মধ্যেই সুস্থ্য হয়ে উঠেছেন বাবা-মেয়েসহ ৩ জন। করোনা যুদ্ধে জয়ী এই তিন জনকেই সোমবার (১১ মে) দুপুরে জেলঅ স্বাস্থ্যবিভাগ ছাড়পত্র দিয়েছে।

জেলা প্রশাসন, জেলা পুলিশ ও জেলা স্বাস্থ্যবিভাগ তাদের করতালির মধ্যদিয়ে ফুলের শুভেচ্ছা জানায়। এ সময় উপহার হিসেবে তুলে দেয়া হয় ফল। একই সাথে ৪৫টি বাড়ির লকডাউন প্রত্যাহার করে দেয়া হয়েছে।

এ সময় ভোলা পুলিশ সুপার সরকার মো. কায়সার, জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আল মামুন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহে আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ২৮ এপ্রিল শহরের বিএভিএস রোড এলাকা বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মোজাহিদুর রহমান ও তার কলেজ পড়–য়া মেয়ে শানজিদা খানম মিম এবং ইলিশা এলাকার অপর এক ব্যক্তি করোনা সনাক্ত হয়।

স্বাস্থ্যবিভাগের তত্ত্বাবধানে নিজ বাড়িতে আইসোলশনে থেকে তারা সবাই সুস্থ্য হয়ে উঠেন।

করোনা যুদ্ধে জয়ী হওয়ায় শুকরিয়া আদায় করেন ব্যবসায়ী মজুাহিদ ও তার পরিবার।সেখানকার ৪৫টি লকডাউনে ছিলেন। একই সাথে তাদের লক ডাউন উঠিয়ে নেয়া হয়।

এদিকে করোনা সন্দেহে এখণ পর্যন্ত ৬৮৯ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে রিপোর্ট এসছে ৪৭৩টি। এদের মধ্যে ৮জন করোনা সনাক্ত হলেও ৫ জন সুস্থ্য হয়েছেন।

বর্তমানে আক্রান্ত আছেন ৩জন। এদের মধ্যে ২ জন নিজ বাড়িতে এবং একজন হাসপাতালে আইসোলেশনে আছেন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় ৫৭ জনসহ জেলায় এখন বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছে ৩৫৪ জন। এছাড়াও ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হয়েছে ১৬২৫ জনের। সর্বমোট কোয়ারেন্টিনে রাখা হয়েছিলো ১৯৭৯ জনকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451