1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৭ অপরাহ্ন

চাল আত্মসাত: ইউপি চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে দুদকের মামলা

শরীয়তপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০
  • ২৯ বার পঠিত

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার আরশিনগর ইউনিয়নে মৎস ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগে ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান সামসুজ্জোহা রতন ও সচিব জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলা করেছে দুদক। রবিবার (১০ মে) বিকালে দুর্নীতি দমন কমিশনের ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মা. আবু সাঈদ বাদী হয়ে ওই কার্যালয়ে একটি মামলা দায়ের করেন। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। মামলায় আরশিনগর ইউপি চেয়ারম্যান ও সচিব’কে আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, আরশিনগর ইউনিয়ন পরিষদের উপকারভোগী কার্ডধারী মৎস্যজীবীদের খাদ্যবান্ধব কর্মসূচির ভিজিএফ’র চাল বিতরণে আসামিগণ পরস্পর যোগসাজশে অনিয়ম-দুর্নীতি ও প্রতারণার আশ্রয় গ্রহণ ও ক্ষমতার অপব্যবহার করে সরকারি ১০৫০কেজি চাল আত্মসাৎ করে।

এর আগে গত বৃহস্পতিবার (৭ মে) ওই ইউনিয়ন পরিষদে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) এর একটি টিম অভিযান পরিচালনা করে। পরে তথ্যের ভিত্তিতে জেলেদের ভিজিএফের ৩৫ বস্তা চাল উদ্ধার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। তখন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুদ্দোহা রতন (৫২) ও সচিব জাহাঙ্গীর আলমকে (৩৫) আটক করে সখিপুর থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451