1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ‘নিজের বলার একটা গ্রুপ ফাউন্ডেশন’র হাজারতম দিন উদযাপন সাতক্ষীরার কলারোয়ায় জিকেবিএসপি’র ২ দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ উদ্বোধন বান্দরবান সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস-২০২০ পালিত ঝালকাঠিতে ৯০হাজার শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানো হবে দক্ষিন বঙ্গের গণমানুষের মুখপাত্র লোকসমাজ – সুমিত আদিবাসী উরাও জনগোষ্ঠীর উপর গবেষণার ফলাফল নিয়ে সংবাদ সম্মেলন তালায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় কন্যা শিশু দিবস পালিত হয়েছে বালিয়াকান্দিতে উপজেলা আইন শৃংখলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা মাগুরায় জাতীয় কন্যা শিশু দিবসে আলোচনা সভা

উলিপুরে তুচ্ছ ঘটনায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা আটক-৩

মোঃ সহিদুল আলম বাবুল, কুড়িগ্রাম প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০
  • ৩০ বার পঠিত

কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ সময় তাকে বাঁচাতে স্ত্রী ও সন্তান এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতারী মারপিট করে গুরুত্বর আহত করা হয়। এ ঘটনায় অদ্য সোমবার নিহতের স্ত্রী বাদি হয়ে উলিপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ ৩ জনকে আটক করে। ঘটনাটি ঘটেছে, উলিপুর উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের যাদুপোদ্দার গ্রামে।

নিহতের স্বজন ও এজাহার সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেলে ওই গ্রামের আনছার আলীর পুত্র মুকুল মিয়া(৪২) এর সাথে প্রতিবেশি সাহাব উদ্দিনের পুত্র মিশন মিয়া(২৮) এর সাথে ক্রিকেট খেলার বল শরীরে লাগার ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়। এরপর থেকে সাহাব উদ্দিন ও মুকুল মিয়ার লোকজনের মধ্যে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে নিয়ে চরম উত্তেজনা বিরাজ করে আসছিল। এরই জের ধরে গতকাল রোববার বিকেলে উলিপুর বাজার থেকে মুকুল মিয়া বাড়ি ফিরছিলো ! পথিমধ্যে সাহাব উদ্দিনের বাড়ির সামনে পৌঁছিলেই সাহাবুদ্দিনের পক্ষের লোকজন দলবদ্ধ হয়ে মুকুল মিয়ার উপর অতর্কিত হামলা চালায়।

তাৎক্ষণিক খবর পেয়ে মুকুল মিয়ার স্ত্রী ও পরিবারের লোকজন তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতারী মারপিট করে গুরুত্বর আহত করা হয়। পরে স্থানীয় লোকজন আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় । গত রাত দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মুকুল মিয়া মারা যান। এ মৃত্যুর খবর মুহূর্তেই এলাকায় ছড়িয়ে পড়লে, উত্তেজিত জনতা সাহাব উদ্দিনের বাড়ি-ঘর ভাংচুর করে লুটপাট চালায় বলেও খবর পাওয়া গেছে। বর্তমানে নিহতের স্ত্রী বিউটি বেগম (৩৫) ও পুত্র বিদ্যুৎ মিয়া (২০) গুরুত্বর আহত অবস্থায় উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মৃত্যুর ঘটনায় সোমবার দুপুরে নিহতের স্ত্রী বাদি হয়ে ১৬ জনসহ অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্ধে থানায় মামলা করলে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ সাহাব উদ্দিনের স্ত্রী বকুল বেগমসহ ৩ জনকে আটক করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাঈদুল ইসলাম বলেন, গুরুত্বর আহত অবস্থায় মুকুল মিয়াকে সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হলে মাথায় অন্ত: রক্ত ক্ষরণের কারনে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত মুকুল মিয়ার মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে, অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451